খাগড়াছড়িতে মোটরসাইকেলসহ চোর গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:১৯ অপরাহ্ন, ৪ঠা অক্টোবর ২০২৩


খাগড়াছড়িতে মোটরসাইকেলসহ চোর গ্রেফতার
মোটরসাইকেলসহ চোর। ছবি: জনবাণী

খাগড়াছড়ি সদর থানায় মামলা রুজুর ২ ঘণ্টার মধ্যে মাটিরাঙ্গায় মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের সদস্য উগ্যা(২০) মারমা নামে ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২ সেপ্টেম্বর) বিকাল ৫টায় জেবলিন চাকমা খাগড়াছড়ি সদর থানায় এসে এজাহার দায়ের করেন যে, খাগড়াছড়ি থানাধীন ১নং খাগড়াছড়ি পৌর ওয়ার্ডের দক্ষিণ খবংপুড়িয়াস্থ তাঁর নিজ বাসার বারান্দায় ২ সেপ্টেম্বর সোমবার রাত অনুমানিক ১০টার দিকে তার নিজের ব্যবহৃত মোটরসাইকেল সিসি পার্কিং করে রেখে ঘুমায়। 


অতপর সকালে উঠে দেখে তার মোটরসাইকেল যথাস্থানে নেই। পরবর্তীতে আশেপাশে বিভিন্নস্থানে খোঁজাখুজি করে না পেয়ে সদর থানায় এসে জানান। তারপর সদর থানার অফিসার ইনচার্জ খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধরকে বিষয়টি অবগত করলে পুলিশ সুপারের তাৎক্ষণিক দিক-নির্দেশনায় জেলার সকল স্থানে চেকপোস্ট ও বিশেষ অভিযান জোরদার করে পৌরসভার ৬নং ওয়ার্ড মাতাব্বরপাড়া এলাকা থেকে সকালে চুরি যাওয়া মোটরসাইকেলটি ও চুরির ঘটনার সাথে জড়িত চোর চক্রের ১ জন আসামি উগ্যা মারমা (২০) গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত আসামি পানছড়ি উপজেলার যৌথখামার এলাকার মৃত রাপ্রু মারমা এর ছেলে।


গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মোটরসাইকেল বিধি মোতাবেক খাগড়াছড়ি সদর থানার পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে । এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চুরি সংক্রান্তে যে চাপা উৎকন্ঠা বিরাজ করছিল তা স্বস্তিতে ফিরেছে এবং তারা জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।তারা এসব অপরাধীকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির আহ্বান জানান।


পুলিশের সূত্র মতে, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ইতঃপূর্বে মাদক ও চুরির মামলা রয়েছে। আইন অনুযায়ী আসামির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরএক্স/