গলাচিপায় বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই ও মতবিনিময় সভা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২২ অপরাহ্ন, ৪ঠা অক্টোবর ২০২৩


গলাচিপায় বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই ও মতবিনিময় সভা
সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি

পটুয়াখালীর গলাচিপায় জয়বাংলা মুক্তিযোদ্ধা পরিষদ,কেন্দ্রীয় কমিটি ও বাংলাদেশ আওয়ামী লীগ মৎস্যজীবী লীগ গলাচিপা উপজেলা শাখা  কতৃক আয়োজিত মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


বুধবার (৪ অক্টোবর) বেলা ১১ টায় গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন তালুকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন সাবেক নৌ-পরিবহন মন্ত্রী ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য  সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১৩ পটুয়াখালী -৩ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি, প্রধান বক্তা পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সদস্য সচিব সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ বীর মুক্তিযোদ্ধা ওসমান আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক এবি এম সুলতান আহম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিন,আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম হাওলাদার। 


এছাড়াও আরো উপস্থিত থাকেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আজিজুর রহমান বাবুল ভূইয়া সহ জেলা ও উপজেলা সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। উল্লেখ যে সভা শুরুর আগে উপজেলা পরিষদ হলরুমে সকাল ৯টায় বীর মুক্তিযোদ্ধাের যাচাই বাছাই শুরু হয়ে শেস হয় বিকাল ৫ টায়। 


সভায় প্রধান বক্তা বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে নিয়েই সংসদ নির্বাচন হবে তা না হলে খেলা হবে কি করে তাই বিএনপিকে নিয়েই নির্বাচন করা হবে। 


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বঙ্গবন্ধু সহ পরিবারের ও চার নেতার খুনিদের ফাঁসি দিয়ে এই দেশকে কলঙ্ক মুক্ত করেছে। পদ্মা সেতু যখন শুরু করলো তখই দূর্নীতি করেছে বলে অভিযোগ করেন বিএনপি। 


কিন্তু কানাডার তদন্ত কমিটি বলেছে কোন দূর্নীতি হয়নি। কিন্তু বঙ্গবন্ধু কন্যা পদ্মা সেতু তৈরি করে দেখিয়েছেন এই বাংলাদেশের মানুষকে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এই দক্ষিণ এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে সফল ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি এই দক্ষিণ এলাকায় আরো অনেক কিছু দেবেন। 


এছাড়াও মতবিনিময় সভায় বিদ্যুৎ, জ্বালানি, গ্যাস, রাস্তা ঘাট, দ্রব্য মুল্যের উর্ধগতি সহ বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি।


আরএক্স/