টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৪ অপরাহ্ন, ৫ই অক্টোবর ২০২৩


টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
মিনি ট্রাক ও অটোরিকশা

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ঢাকা জামালপুর মহাসড়কে বকলবাড়ী দুর্ঘটনায় নিহত ১ আহত ১।


বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে মিনি ট্রাক ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায় একটি সাইকেলকে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।


নিহত অটোচালক লিটন মিয়া (৫০) পিতা মোহাম্মদ আলী আকন্দ গ্রাম চরভাতকুড়া, আহত অটোর যাত্রী শিখা বেগম (৪০) স্বামীর নাম মোঃ নজরুল ইসলাম গ্রাম মুশুদ্দি।


ধনবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে এবং অটো এবং পিকআপ গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।


টাঙ্গাইলের ঘাটাইল ও ধনবাড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২


এদিকে টাঙ্গাইলের ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় কাজী সোহেল রানা (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। ব্যাটারিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন। 


বুধবার (৪ অক্টোবর) রাত সাড়ে ৯টায় ঘাটাইল-সাগরদীঘি আঞ্চলিক সড়কের শুকনি ইলিরচালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন।


পুলিশ ও নিহতের পরিবার জানায়, সোহেল রানার কালিহাতী উপজেলার পাছচারান গ্রামের কাজী আব্দুস সালামের ছেলে। দীর্ঘদিন তিনি পরিবারের সদস্যদের নিয়ে ঘাটাইল পৌরসভার ঝরকা এলাকায় স্থায়ীভাবে বসবাস করছিলেন। কৃষি খামার ও সুতার কারখানাসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন তিনি।


বুধবার রাতে ব্যাবসায়িক কাজ শেষে তিনি নিজে মোটরসাইকেল চালিয়ে ঝরকায় নিজ বাসায় ফিরছিলেন।


পথিমধ্যে ঘাটাইল-সাগরদীঘি সড়কের শুকনি ইলিরচালা এলাকায় পৌঁছলে একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। 


পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরএক্স/