পাঁচবিবিতে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত ও হাতের রগ কেটে হত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২২ অপরাহ্ন, ৬ই অক্টোবর ২০২৩


পাঁচবিবিতে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত ও হাতের রগ কেটে হত্যা
সৌরভ হোসেন। ফাইল ছবি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা বড় মোহাম্মদপুর গ্রামের ধানক্ষেত থেকে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।


শুক্রবার (৬ অক্টোবর) সকালে এই লাশ উদ্ধার করা হয়। নিহত কলেজছাত্র-পাঁচবিবি উপজেলার বড় মোহাম্মদপুর গ্রামের জহুরুল ইসলাম খাজার ছেলে সৌরভ হোসেন (১৮) ও সড়াইল আদর্শ বিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার্থী।


প্রত্যক্ষদর্শী মোহাম্মদপুর গ্রামের মিঠু মিয়া বলেন, সকালের দিকে বাড়ীর পাশে ফসলের মাঠে মাছ ধরতে যাওয়ার সময় একটি লাশ দেখতে পাই। তখন  পাড়ার ভেতরে এসে চিৎকার করলে প্রতিবেশীরা ঘটনাস্থলে যায়। পরে কাছে গিয়ে দেখতে পাই যে কলেজছাত্র সৌরভের লাশ। বিষয়টি সঙ্গে সঙ্গে স্থানীয় ইউপি সদস্য মিনহাজুল ইসলামকে অবগত করি।


নিহতের মা সামছুন্নাহার বলেন, রাত নয়টার দিকে আমরা খাবার খেয়ে পাশের রুমে ছিলাম। ছেলে তখন তার রুমে মোবাইল ফোনে গেইম খেলতেছিল। এর কিছুক্ষণ পরে রাত ১০ টার দিকে ছেলের ঘরে গিয়ে দেখি ছেলে নেই। ছেলের মোবাইলে ফোন ঢুকছে কিন্তু রিসিভ হচ্ছেনা। তখন আশপাশের পাড়া প্রতিবেশী ও আত্মীয়স্বজনের বাড়ীতে খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে রাত দুইটার দিকে ঘুমিয়ে পড়ি। ভোরে বাড়ীর পাশে ধানক্ষেতে আমার ছেলের লাশ পাই। আমি এই হত্যাকান্ডের বিচার চাই।


তিনি আরো বলেন, আমার ছেলেকে ধানক্ষেতে নিয়ে গিয়ে গলায় ছুরিকাঘাত ও বাম হাতের রগ কেটে দিয়ে এমন নৃশংস হত্যা করেছে আমি তাদের বিচার চাই।


পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি তদন্তাধীণ আছে।


আরএক্স/