রামগড়ে বাস উল্টে আহত ৩০


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১৪ অপরাহ্ন, ১৭ই অক্টোবর ২০২৩


রামগড়ে বাস উল্টে আহত ৩০
ছবি: জনবাণী

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার মাহবুব নগর এলাকায় বেপরোয়া গতিতে আসা শান্তি পরিবহন বাস উল্টে প্রায় ৩০ জনের অধিক আহত হওয়ার ঘটনা ঘটেছে।


মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল আনুমানিক ১১ টায় খাগড়াছড়ি থেকে ঢাকা গামি শান্তি পরিবহন মাত্রাতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝেই উল্টে যায়। এসময় স্থানীয়রা জানায়, দূর্ঘনায় প্রায় ৩০জন যাত্রী আহত হয়েছে। আহত ব্যাক্তিদের স্থানীয় লোকজনের সহযোগিতায় চিকিৎসার জন্যে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, অতিরিক্ত গতির কারণে এই দূর্ঘটনা ঘটেছে। দূর্ঘটনার ঘটার পর পরই চালক পালিয়ে গেছে। এতে অনেকেই আহত হয়েছেন। এসময় খবর পেয়ে এলাকাবাসী আহতদের সহযোগিতার জন্য এগিয়ে যায়।


স্থানীয় সচেতন মহল বলেন, পাবর্ত্য জেলার জন্য যানবাহনের দিক দিয়ে শান্তি পরিবহন এক আতঙ্কের নাম। খাগড়াছড়িতে প্রায় সময়ই বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জন্য শান্তি পরিবহন বাস সড়ক দূর্ঘটনা ঘটে। গত ১৫ অক্টোবর ২০২৩ খাগড়াছড়ির সাপমারায় এলাকায় শান্তিবাস দূর্ঘটনায় ১জনের মৃত্যু হয়েছে ও প্রায় ২৫ জন আহত হয়েছিল। 


এ বিষয় রামগড় থানার অফিসার ইনর্চাজ বলেন, দূর্ঘটনার পরপরই থানার পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়েছেন। ঘটনাস্থলে পৌছানোর পূর্বেই স্থানীয়রা আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালে প্রেরণ করেছেন।


আরএক্স/