মুরাদনগরে সবজি বাগান থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৪ অপরাহ্ন, ১৮ই অক্টোবর ২০২৩


মুরাদনগরে সবজি বাগান থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার
প্রতীকী ছবি

কুমিল্লার মুরাদনগর উপজেলায় নিজ দোকানের পেছনের সবজি বাগান থেকে সাদির মিয়া(৫৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। 


মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ১১টায় উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের নেয়ামতকান্দি বাজারে এই ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, বাজারের পাহাড়াদার কবির ব্যবসায়ী সাদির মিয়ার দোকানের পিছনে থাকা সবজি বাগানে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়দের মাধ্যমে মুরাদনগর থানায় খবর দেয়।


নিহতের ছেলে সালাউদ্দিন জানান, তার পিতা নেয়ামতকান্দি বাজারে প্রায় ৪০বছর যাবৎ মুদিমালের ব্যবসা করে আসছেন। প্রতিদিনের মতো গতকালও সুস্থ স্বাভাবিক অবস্থায় তিনি দোকানে গিয়েছিলেন। সবসময় এশার নামাজের আগে দোকান বন্ধ করে তার বাবা বাড়ী চলে আসলেও মঙ্গলবার আর ফিরে আসেনি। 


বাজারে অনেক খোজাখুজির পর রাত এগারোটার কিছু আগে তারা দোকানের পিছনে তার বাবার লাশ পাওয়ার খবরটি জানতে পারেন। সাদির মিয়ার শরীরে আঘাতের কোন চিহ্ন না থাকলেও মৃত্যুর কারন উদঘাটনের জন্য প্রশাসনের নিকট সুষ্ঠ তদন্তের দাবী তার ছেলে সালাউদ্দিনের।


এবিষয়ে মুরাদনগর থানার ওসি আজিজুল বারী জনবাণীকে বলেন, ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে প্রেরণ করা হয়েছে। ফরেনসিক রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


আরএক্স/