সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে বিশেষ সহায়তা প্রদান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:০৮ অপরাহ্ন, ১৯শে অক্টোবর ২০২৩


সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে বিশেষ সহায়তা প্রদান
সমাজ কল্যাণে বিশেষ সহায়তা প্রদান। ছবি: জনবাণী

পার্বত্য জেলার খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিত ভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশপাশি আর্থসামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই জোন। 


এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সিন্দুকছড়ি জোন কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকার সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে সিন্দুকছড়ি জোন সদরে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগীতা প্রদান করা হয়। যার মধ্যে উল্লেখযোগ্য হলো- শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ, কলেজ/বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য নগদ অর্থ প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক অনুদান, ঘর নির্মানের জন্য ঢেউটিন, চিকিৎসার  জন্য আর্থিক সহায়তা, গরিব দুঃস্থ মহিলাদের আত্মকর্ম সংস্থানের জন্য সেলাই মেশিন, শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে আর্থিক অনুদানসহ কৃষিপণ্য উৎপাদনে সহায়তার নিমিত্তে বিভিন্ন প্রকার সার প্রদান করা হয়। 


উক্ত জনসেবামূলক কর্মকান্ডে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার বিএ-৭২৩১ লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি জি। 


এছাড়াও তিনি এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই ধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আরএক্স/