সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২১ অপরাহ্ন, ২৩শে অক্টোবর ২০২৩


সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন
স্বামী আজিজুল ভুঁইয়া। ছবি: জনবাণী

সিরাজগঞ্জের  স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আজিজুল ভুঁইয়াকে (৩০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। 


সোমবার (২৩ অক্টোবর) বেলা সাড়ে ১২ টার দিকে সিরাজগঞ্জের অতিরিক্ত দায়রা জজ মো. আবুল বাশার মিঞা এই কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত আজিজুল উল্লাপাড়া উপজেলার কয়রা হরিশপুর গ্রামের জালাল উদ্দীনের ছেলে। 


অতিরিক্ত দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি জেবু ন্নেছা (জেবা রহমান) এ তথ্য নিশ্চিত করেছেন। মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, ২০১৮ সালে উল্লাপাড়া উপজেলার পশ্চিম ভদ্রকোল গ্রামের তানিয়া খাতুনের সঙ্গে বিয়ে হয় ফার্নিচার ব্যবসায়ী আজিজুল ভুইঁয়ার। 


বিয়ের পর আজিজুল ভুইঁয়া অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এতে স্ত্রী তানিয়া বাধা দিলে উভয়ের মধ্যে মনোমালিন্য শুরু হয় এবং তানিয়াকে মারধর করতেন আজিজুল। ২০২১ সালের ২৫ জানুয়ারি দুপুরে আজিজুল ভুইঁয়া তাঁর স্ত্রী তানিয়াকে মারধর করেন। একপর্যায়ে তানিয়ার মৃত্যু হয়। 


এ ঘটনায় তানিয়ার মা সেলিনা বেগম বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। মামলার সাক্ষ্য-প্রমাণ শেষে আজ আদালত আজিজুল ভুইঁয়াকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।


আরএক্স/