শ্রীপুরে মহাসড়কে বাস ভাঙচুর ও আগুন জ্বালিয়ে বিক্ষোভ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১২ অপরাহ্ন, ২৯শে অক্টোবর ২০২৩


শ্রীপুরে মহাসড়কে বাস ভাঙচুর ও আগুন জ্বালিয়ে বিক্ষোভ
আগুন জ্বালিয়ে বিক্ষোভ। ছবি: সংগৃহীত

বিএনপি ডাকা সকাল সন্ধ্যা হরতালে গাজীপুরের শ্রীপুর অংশে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে দুটি বাস ভাঙচুর এবং মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভের ঘটনা ঘটেছে। এতে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ  থাকে  মহাসড়কে। পুলিশ এসে আগুন সরিয়ে দিলে সকাল ৯ টা টার পর থেকে দূরপাল্লার আংশিক কিছু  যানবাহন চলাচল করে। 


রবিবার (২৯ অক্টোবর) সকালে শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পল্লী বিদ্যুৎ মোড়ে দুটি বাস ভাঙচুর করে দুর্বৃত্তরা। উপজেলার জৈনা বাজার এলাকায় টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন ছাত্রদলের কয়েকজন নেতা-কর্মী। 


প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকার পল্লী বিদ্যুৎ মোড়ে দাঁড়িয়ে থাকা প্রভাতি পরিবহনের একটি ও তাকওয়া পরিবহনের একটি মিনিবাস ভাঙচুর করে দুর্বৃত্তরা। সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজার এলাকায় উপজেলা ছাত্রদলের সদস্যসচিব আমিনুল সরকারের নেতৃত্বে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন ছাত্রদলের কয়েকজন নেতা-কর্মী। এ সময় সড়কে ৩০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। 


মাওনা হাইওয়ে থানার চলতি দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন  বলেন, ‘গাড়ি ভাঙচুরের পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এরপর দুর্বৃত্তরা পালিয়ে যায়।’ 


শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ এফ এম নাসিম  বলেন, ‘মহাসড়কে গাড়ি ভাঙচুর ও আগুন জ্বালিয়ে বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আরএক্স/