নওগাঁয় হরতালের প্রভাব নেই, মোড়ে-মোড়ে সতর্ক পুলিশ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩০ অপরাহ্ন, ২৯শে অক্টোবর ২০২৩


নওগাঁয় হরতালের প্রভাব নেই, মোড়ে-মোড়ে সতর্ক পুলিশ
মোড়ে-মোড়ে পুলিশ। ছবি: জনবাণী

সারাদেশের ন্যায় বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতালের নওগাঁয় কোন প্রভাব পড়েনি। সকাল থেকেই সবকিছু স্বাভাবিক চলছে। ছোট-বড় থেকে শুরু করে সকল ধরনের যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

 

রবিবার (২৯ অক্টোবর) হরতালকে কেন্দ্র করে যে কোন ধরনের অপ্রীতিকর ও বিশৃঙ্খলাকে নিয়ন্ত্রন করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে জেলার ১১টি উপজেলার রাজনৈতক দলীয় কার্যালয়, বিভিন্ন গুরুত্বপূর্ন স্থান ও মোড়গুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 


জেলার বিভিন্ন স্থান ঘুরে দেখা গেছে যে সকাল থেকেই সকল স্থানেই যান চলাচল স্বাভাবিক রয়েছে। আ.লীগ ও বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এবং গুরুত্বপূূূূর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

  

রাণীনগর উপজেলার ত্রিমোহনী অঞ্চলের অটোচালক চালক রহিম উদ্দিন বলেন, আমরা বাবা হরতার-টরতাল বুঝি না। সকালে ভ্যান নিয়ে রাস্তায় বের হই। ভ্যানের চাকা ঘোরার পর যা আয় হয় তাই দিয়ে এই আকাশ ছোঁয়া জিনিসপত্রের দামের যুগে পরিবার-পরিজন নিয়ে কোন মতে জীবন-যাপন করে আসছি। 


ভ্যানের চাকা না ঘুরলে আমরা খাবো কি? আমাদের দিকে তো কেউ তাকায় না। যারা রাজনীতি করে তারা তো তাদেরকে নিয়েই ব্যাস্ত। এই সব হরতাল-টরতাল আমরা মানি না।

  

পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুর হক জানান, হরতালকে কেন্দ্র করে যদি কেউ কোন প্রকারের বিশৃঙ্খলা সৃষ্টির চেস্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 


জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশ সব সময় প্রস্তুত আছে। আমরা আশাবাদি হরতালকে কেন্দ্র করে নওগাঁর কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটবে না।


আরএক্স/