চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু প্রতিরোধ সপ্তাহ শুরু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৮ অপরাহ্ন, ২৯শে অক্টোবর ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু প্রতিরোধ সপ্তাহ শুরু
ডেঙ্গু প্রতিরোধ সপ্তাহ শুরু

“নিজ আঙিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” এ প্রতিপাদ্য'কে সামনে রেখে চাঁপাই নবাবগঞ্জে ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার-পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


রবিবার (২৯ অক্টোবর) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় কালেক্টর চত্বরে স্থানীয় সরকারের আয়োজনে ও জেলা প্রশাসকের বাস্তবায়নে ডেঙ্গু প্রতিরোধ সপ্তাহের উদ্বোধন করা হয়। 


উক্ত ডেঙ্গু প্রতিরোধ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সরকারের উপ-পরিচালক দেবেন্দ্রনাথ উরাঁও এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গালিভ খাঁন। 


বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নুরুজ্জামান, সিভিল সার্জন ডাঃ এস এম মাহমুদুর রশিদ, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা আফাজ উদ্দিন, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রাং, সদর উপজেলা নির্বাহী অফিসার তাছমিনা খাতুন সহ স্কুলের ছাত্র-ছাত্রী ও প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 


উক্ত ডেঙ্গু প্রতিরোধ ও পরিষ্কার-পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধনী কার্যক্রমের অংশ হিসেবে (ডিসি) গালিভ খাঁন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ কালেক্টরেট শিশু পার্ক ও জেলা প্রশাসন কালেক্টর চত্বর পরিচ্ছন্নতা কার্যক্রমের শুভ সূচনা করেন।


আরএক্স/