লক্ষ্মীপুরে ফসলি জমি থেকে গৃহবধূর লাশ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:০৮ অপরাহ্ন, ২রা নভেম্বর ২০২৩


লক্ষ্মীপুরে ফসলি জমি থেকে গৃহবধূর লাশ উদ্ধার
ছবি: জনবাণী

লক্ষ্মীপুরে একটি ফসলি জমি থেকে নুরনাহার বেগম (৩৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 


বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে জেলার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের হাতেম আলীর সাঁকো এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


নিহত নুরনাহার বেগম ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের বালুরটেক এলাকার পান ব্যবসায়ী উলফত মিয়ার স্ত্রী। তিনি দুই মেয়ে ও এক ছেলের জননী।


নুরনাহারের বোন পারভীন বলেন, বুধবার সন্ধ্যার পর থেকে নুরনাহার নিখোঁজ ছিলেন। রাতে বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। সকালে তার মরদেহ একটি জমিতে পড়ে আছে বলে খবর আসে। নুরনাহার সুদের বিনিময়ে মানুষকে টাকা ধার দিত। টাকা লেনদেনকে কেন্দ্র করেই কেউ হয়ত তাকে হত্যা করেছে।


ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মোতাহের হোসেন বলেন, স্থানীয়রা জমির আইলের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে। পরে স্বজনরা এসে শনাক্ত করে। পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে।


লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, বোরখা পরিহিত অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরএক্স/