বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশনের আত্ন-প্রকাশ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০০ অপরাহ্ন, ৫ই নভেম্বর ২০২৩


বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশনের আত্ন-প্রকাশ
সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সুফল চাকমা। ফাইল ছবি

বান্দরবানে কর্মরত গণমাধ্যমকর্মীদের নিয়ে  ‘বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশন (বিজেএ) এর আত্মপ্রকাশ ও নবনির্বাচিত  কমিটি  গঠন করা হয়েছে। এতে মো. নজরুল ইসলাম টিটুকে সভাপতি ও সুফল চাকমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।


রবিবার (৫ নভেম্বর) সকালে বান্দরবান সদর উপ‌জেলার রেইচা নজরুল পাড়ায় সকলের স্বতঃস্ফূর্ত  অংশগ্রহণে এ ক‌মি‌টি ঘোষনা ক‌রা হয়।


এসময় দৈনিক ভোরের কাগজ পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি মংসানু মার্মার সভাপতিত্বে ও দৈনিক সাঙ্গু পত্রিকার জেলা প্রতিনিধি ও পার্বত্য নিউজের বান্দরবান ব্যুরো প্রধান এইচএম সম্রাটের সঞ্চালনায় সংগঠনের সার্বিক উন্নয়নে বিভিন্ন আলোচনা শেষে বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যদের সমর্থনে  সভাপতি পদে একু‌শে টে‌লি‌ভিশন ও বাংলা ট্রিবিউনের বান্দরবান প্রতি‌নি‌ধি মো: নজরুল ইসলাম (টিটু) ও সাধারণ সম্পাদক প‌দে দৈ‌নিক প্রতি‌দি‌নের বাংলা‌দেশ ও ঢাকা মেইল এর প্রতি‌নি‌ধি সুফল চাকমাকে নির্বাচিত করা হয়।


এছাড়া সহ-সভাপতি পদে দৈনিক দেশ বাংলা পত্রিকার জেলা প্রতিনিধি উথোয়াইচিং মার্মা র‌নি, সহ-সাধারণ সম্পাদক পদে দ্বীপ্ত টিভি ও যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি ক্যামুই অং মারমা, কোষাধ্যক্ষ পদে দৈনিক জনবাণী পত্রিকার মিঠুন কা‌ন্তি দাশ, সাংগঠ‌নিক সম্পাদক পদে দৈনিক নবচেতনা পত্রিকার  মো: আজিজ উল্লাহ ও জাগো নিউজ২৪ এর বান্দরবান প্রতিনিধি নয়ন চক্রবর্তীকে দপ্তর- প্রচার ও প্রকাশনা সম্পাদক প‌দে নির্বা‌চিত করে সাত কার্যকারী সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষণা করা হয়।


এবিষয়ে নব নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম টিটু বলেন, সংগঠনটির মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের কল্যাণ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও পারস্পরিক সহযোগিতায় কাজ করে যাবে। 


তাছাড়া সাংবাদিকতার নীতি-নৈতিকতা বজায় রেখে পেশাগত দক্ষতা- মর্যাদা  ও পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির উদ্দ্যেশ্যে  কাজ করে যাবে  বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশন।


আরএক্স/