বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে নওগাঁতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫০ অপরাহ্ন, ৬ই নভেম্বর ২০২৩


বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে নওগাঁতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ
ছবি: জনবাণী

সারাদেশে বিএনপি, জামাতের  নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে নওগাঁয় আওয়ামী লীগের এক শান্তি সমাবেশের অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (৬ নভেম্বর) সকালে নওগাঁ সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে  আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই শান্তি সমাবেশ হয়।


শান্তি সমাবেশে বীর মুক্তিযোদ্ধা আলহাজ জালাল হোসেনের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তি যোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম এর উপস্থাপনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিভাষ মজুমদার গোপাল।


এছাড়াও অন্যান্যদের মধ্য , জেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা, আলহাজ্ব ইলিয়াস তুহিন রেজা ভাইসচেয়ারম্যান সদর উপজেলা, দপ্তর সম্পাদক আঃলতিফ বকুল,  উপ দপ্তর সম্পাদক  প্রদিব কুমার সরকার, মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডি এম আউয়াল আতা,কৃষক লীগের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম,  যুব মহিলা লীগের সভাপতি নাতিসা আলম,সাঃসম্পাদক ফেন্সি আক্তার। 


সেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল আহম্মেদ,জেলা ছাত্র লীগের সভাপতি সাব্বির আহমেদ রিজভী  আরও উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত চেয়ারম্যান গন এবং বিভিন্ন পদবীর নেতা কর্মি উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন।


এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, জামাত বি এন পি তারা স্বাধীনতা যুদ্ধে ও বিরোধিতা করেছে। তারা আজও এ দেশকে স্বাধীন হিসেবে স্বীকার করে না।তারা মনে করে, বাংলাদেশ একটা পাকিস্তানের অঙ্গ রাজ্য। দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাদের চক্ষু সুল হয়েছে। এ অবরোধের নামে বাংলাদেশের সাধারণত মানুষের মেহনতের ফসল, গাড়ি, বাড়ি সহ বিভিন্ন মূল্য বান সম্পদ সহ ভাংচুর ও অগ্নি সংযোগ করে  ধংশ করছে। এ দেশের অর্থ সম্পদ। এত দ্রুত যেন এগিয়ে না যেতে পারে তাই তারা বিদেশিদের এজেন্ডা বাস্তবায় করছে।  যতক্ষণ বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে ততক্ষণ এদেশের এক চুলও ক্ষতি করতে দিবেনা এই হউক আজকের এই সভার প্রতিপ্রাদ্য। 


সিনিয়র বক্তারা আরও বলেন নওগাঁর ইতিহাসের শ্রেষ্ঠ সন্তান মহান মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক আওয়ামী লীগের সাঃসম্পাদক আঃজলিল এর নওগাঁ। তারই সুযোগ্য সন্তান ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এম পি, তার এই উন্নয়ন কে আরও গতি সম্পন্ন করতে আবারও নৌকায় ভোট দিয়ে তাকে সংসদে পাঠাবো আমরা এবং আগামী দিনে আমরা তাকে  মন্ত্রী হিসেবে দেখতে চাই।


আরএক্স/