খাটের নিচে মিলল শিশুর মুখে স্কচটেপ পেঁচানো হাত-পা বাঁধা দ্বিখণ্ডিত লাশ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১২ অপরাহ্ন, ৯ই নভেম্বর ২০২৩


খাটের নিচে মিলল শিশুর মুখে স্কচটেপ পেঁচানো হাত-পা বাঁধা দ্বিখণ্ডিত লাশ
ইরিনা। ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে চন্নাপাড়া এলাকায় নিখোঁজ হওয়ার এক দিন পর ইরিনা (৫) নামের এক শিশুর হাত-পা বাঁধা, মুখে স্কচটেপ লাগানো দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 


বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যা শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া গ্রামের সাহাবউদ্দিন ভুট্টুর বাড়ি থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। ওর শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করেছে পুলিশ।


নিহত ইরিনা উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের আসাদ মিয়ার মেয়ে। সে তার বাবার সঙ্গে শ্রীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চন্নাপাড়া গ্রামের রুবেল মিয়ার বাড়িতে ভাড়া থাকত। তার বাবা পেশায় একজন কসাই।


আটক একজনের নাম সামিয়া আক্তার (১৭)। তার বাড়ি সিরাজগঞ্জে। আটক অপর নারীর নাম জানা যায়নি।


নিহত শিশুর বাবা আসাদ মিয়া বলেন, ‘গতকাল মঙ্গলবার বিকেলে আমার মেয়ে খেলাধুলা করতে যায়। দিন শেষে রাত হলেও সে বাসায় ফিরে আসেনি। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। রাতে থানায় নিখোঁজ ডায়েরি করি। অনেক রাতে পুলিশ তদন্তে যায়। পুলিশকে সন্দেহের তালিকায় থাকা দুজনের নাম বলি। আজ রাতে সন্দেহের তালিকায় থাকা ওই দুজনের ঘর থেকে আমার মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।’


শ্রীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড সদস্য মো. হাবিবুল্লাহ বলেন, আজ সাহাবউদ্দিন ভুট্টুর বাড়ির একটি কক্ষে খাটের নিচ থেকে শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ।


এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম  বলেন, থানায় নিখোঁজ ডায়েরি হওয়ার পর অনুসন্ধান করে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। শিশুটির হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ লাগানো ছিল। তা ছাড়া মুখ কাপড়ে বাঁধা ছিল। এ বিষয়ে সন্দেহের তালিকায় থাকা দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। 


আরএক্স/