ইবি শাপলা ফোরামের নির্বাচন ৪ ডিসেম্বরের মধ্যে


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০১:২৯ অপরাহ্ন, ১২ই নভেম্বর ২০২৩


ইবি শাপলা ফোরামের নির্বাচন ৪ ডিসেম্বরের মধ্যে
ইসলামী বিশ্ববিদ্যালয়।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাঙ্গালী জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক ফোরাম শাপলা ফোরামের ২০২৩ সালের নির্বাচনের পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। 


শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. মোঃ মামুনুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোঃ মাহবুবর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চত করা হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, অদ্য ০৮-১১-২০২৩ তারিখে অনুষ্ঠিত শাপলা ফোরামের সাধারণ সভায় সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক কার্যকরী পরিষদ নির্বাচন-২০২৩ পরিচালনার জন্য কমিটি গঠন করা হয়েছে। 


কমিটিতে গনিত বিভাগের অধ্যাপক মোঃ মিজানুর রহমানকে আহবায়ক করে ইইই বিভাগের অধ্যাপক ড. কে. এম. আব্দুস ছোবহান এবং অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. দেবাশীষ শর্মাকে সদস্য করা হয়েছে। 


কমিটি আগামী ৪ ডিসেম্বরের মধ্যে যেকোনো শনিবার পূর্বের ন্যায় ভোট গ্রহণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। ভোট গণনার সময় লাইভ প্রচারের জন্য পরিচালনা কমিটিকে অনুরোধ করার সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।


পরিচালনা পর্ষদের আহবায়ক অধ্যাপক মোঃ মিজানুর রহমান বলেন, বিজ্ঞপ্তি সম্পর্কে আমাকে অবগত করা হয়েছে। পর্ষদের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে বলেন, এখনো আমাদের কার্যক্রম শুরু হয় নি তবে খুব শীঘ্রই আমাদের নির্বাচনী কার্যক্রম শুরু করবো।


আরএক্স/