জাবিতে ডিবেটিং সোসাইটি অফ ইকোনোমিক্সের নতুন মুখ: প্রাপ্তি-ধ্রুব


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ১১:৪৬ পূর্বাহ্ন, ১৪ই নভেম্বর ২০২৩


জাবিতে ডিবেটিং সোসাইটি অফ ইকোনোমিক্সের নতুন মুখ: প্রাপ্তি-ধ্রুব
ফাইল ছবি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অর্থনীতি বিভাগের সাংস্কৃতিক বিতর্ক সংগঠন ডিবেটিং সোসাইটি অফ ইকোনোমিকস (ডিএসই) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে ২০২৩-২৪ সেশনের জন্য সংগঠনের সভাপতি হয়েছেন ৪৭ ব্যাচের শিক্ষার্থী তাপসী দে প্রাপ্তি এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই ব্যাচের ভাস্কর দে ধ্রুব।


সোমবার (১৩ নভেম্বর) দিনব্যাপী নবীনবরণ ও নবীন বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিতর্ক প্রতিযোগিতা ও নবীনবরণ শেষে নতুন কমিটি ঘোষণা করেন অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. খন্দকার আশরাফুল মুনিম।


কমিটিতে অন্যান্য পদে আছেন সহ-সভাপতি (প্রশাসন) আসিফা মেহজাবীন প্রমা, সহ-সভাপতি (বিতর্ক) এম আর জাফর ইমাম, সহ-সভাপতি (শিক্ষা ও গবেষণা) মো. ইমরান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসন) নওরীন রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) মোহাম্মদ ওবায়েদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক (যোগাযোগ) ফাইজা শেহরিন রাইয়া।


এছাড়াও আরো অন্যান্য পদে আছেন সাংগঠনিক সম্পাদক ওয়াসিফ ফুয়াদ সিয়াম, সহ-সাংগঠনিক সম্পাদক সুমাইয়া তাবাসসুম রিচিকা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক তাবাসসুম রিচিকা, দপ্তর সম্পাদক তাসমিয়া আফরিন প্রমি, অর্থ সম্পাদক মোহাম্মদ আলী শান্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিক রহমান, সাংস্কৃতিক সম্পাদক ফারজানা বিত্ত, অনুষ্ঠান সম্পাদক আহনাফ তাহমিদ খান রাইয়ান এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন জুবায়ের ইসলাম জয়, সুমাইয়া রহমান সুরভী, আলিফ হাসান, পলক হাসান এবং মাহমুদুল হাসান মাসুম প্রমুখ।


আরএক্স/