চকরিয়ায় মাইক্রোবাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক নিহত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৪ অপরাহ্ন, ১৬ই নভেম্বর ২০২৩


চকরিয়ায় মাইক্রোবাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক নিহত
ডা. ছৈয়দুল ওমাম।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মাইক্রোবাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে ডা. ছৈয়দুল ওমাম (২৮) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন। এসময় মাইক্রোবাসে থাকা আরো ৯ জন যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মহাসড়কের ডুলাহাজারা পাগলিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছৈয়দুল ওমাম চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের গোরস্থান চৌধুরী পাড়ার শাহজাহান চৌধুরীর ছেলে।


মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন, কক্সবাজার মুখি একটি যাত্রীবাহি মাইক্রোবাস ডুলাহাজারার পাগলিরবিল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়ে এতে ঘটনাস্থলে মারা য়ায় ডা. ছৈয়দুল ওমাম নামে এক ব্যক্তি। আহত হয় মাইক্রোবাসের আরো ৮-৯ জন যাত্রী। নিহত চিকিৎসক ছৈয়দুল ওমাম লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের কুমিরাঘোনা শাহ জব্বারিয়া হাসপাতালে কর্মরত ছিলেন।


তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত চিকিৎসকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। চালক-হেলপার পলাতক রয়েছে।


আরএক্স/