চাঁপাইনবাবগঞ্জে শিক্ষকদের সাথে মতবিনিময় ও কৃষকদের বীজ বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫০ অপরাহ্ন, ১৭ই নভেম্বর ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে শিক্ষকদের সাথে মতবিনিময় ও কৃষকদের বীজ বিতরণ
ছবি: জনবাণী

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময় ও ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। 


বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলা পরিষদের মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।


উক্ত অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার নির্বাহী অফিসার নিশাত আনজুম অনন্যা'র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. পলাশ সরকার, গোমস্তাপুর উপজেলা কৃষি অফিসার তানভীর আহমেদ সরকার প্রমুখ। 


মতবিনিময় সভায় প্রাথমিক পর্যায়ের মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে গোমস্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে একটি সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জেলা প্রশাসক মহোদয় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মুক্ত আলোচনার মাধ্যমে বিভিন্ন সমস্যা ও অভিজ্ঞতা শোনেন এবং দিকনির্দেশনা প্রদান করেন। 


এছাড়া জেলা প্রশাসক গোমস্তাপুর  সহকারী কমিশনার (ভূমি), কার্যালয় পরিদর্শন করেন। এছাড়াও ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ, এবং গোমস্তাপুর উপজেলা পরিষদ কিডস কর্ণার এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।


আরএক্স/