বাগেরহাটে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১৩ অপরাহ্ন, ২০শে নভেম্বর ২০২৩


বাগেরহাটে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত
ছবি: জনবাণী

বাগেরহাটে হামীম পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী হোসেন শেখ কাজল (২৮) নামে এক ব্যাংকার নিহত হয়েছে। 


সোমবার (২০ নভেম্বর) সকালে বাগেরহাট-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের বিষ্ণুপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহত কাজল কলাবারিয়া বিষ্ণুপুর এলাকার সত্তার শেখের ছেলে।


কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মহসিন হোসেন তথ্য অনুষ্ঠিত করেছেন।


স্থানীয়রা জানাই, সকালে কাজলের কর্মস্থল পিরোজপুর ব্যাংকে যাওয়ার পথে দ্রুতগামী হামিম পরিবহন মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ঘটনাস্থলে কাজল নিহত হয়।


কচুয়া থানার  ওসি মোঃ মহসিন হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘাতক পরিবহনটি আটক করেছে। চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন বলেও জানান তিনি।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের মৌলভীবাজার-৩ মৌলভীবাজারসদর-রাজনগর আসনের মনোনয়ন সংগ্রহ করলেন সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন।


সাবেক সহ সভাপতি মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামীলীগ সাবেক সংসদ সদস্য মৌলভীবাজার-৩ মৌলভীবাজারসদর ও রাজনগর এমপি সৈয়দা সায়রা মহসীন।


রবিবার (১৯ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন প্রবীন এই রাজনীতিবিদ। এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজারসদর ও রাজনগর উপজেলার আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।


মৌলভীবাজারসদর ও রাজনগর উপজেলার মানুষের প্রত্যাশা সৈয়দা সায়রা মহসীনকে নৌকার মনোনয়ন দিবে দলীয় নীতি নির্ধারকরা। এমনটাই বলছেন এই অঞ্চলের আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।


মনোনয়ন সংগ্রহ করে সৈয়দা সায়রা মহসীন মৌলভীবাজারসদর ও রাজনগর সকল জনগণের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন। এর আগে গত ১৫ নভেম্বর সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণে নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।


তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর। রিটার্নিং অফিসারের আদেশের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি হবে ৬ থেকে ১৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি (রবিবার)।


আরএক্স/