রাজশাহীতে ট্রাকের ধাক্কায় নিহত ৫


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৮ অপরাহ্ন, ২৫শে নভেম্বর ২০২৩


রাজশাহীতে ট্রাকের ধাক্কায় নিহত ৫
ছবি: সংগৃহীত

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৫ যাত্রী মারা গেছেন। শনিবার (২৫ নভেম্বর) দুপুর সোয়া ২টার দিকে বেলপুকুরে এ দুর্ঘটনা ঘটে।


নিহত ব্যক্তিরা হলেন- নাটোরের গুরুদাসপুর উপজেলার বাকিপুর এলাকার হাসান আলীর স্ত্রী পারভিন বেগম (৩৫), একই উপজেলার কান্তাপুর এলাকার ইনসাব আলী (৭৫), তার ছেলে আইয়ুব আলী লাবু (৩৫) ও একই এলাকার আবু সাঈদের মেয়ে শারমিন (১৭) এবং নাটোরের গুরুদাসপুর উপজলার মকিমপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মোকলেসুর রহমান (৪৫)। তিনি সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন।


দুর্ঘটনায় আহত হয়েছেন হৃদয় নামে এক যুবক (১৮)। তিনি পবা উপজেলার কাটাখালির সিটি গেট এলাকার বাসিন্দা।


প্রত্যক্ষদর্শীরা জানায়, টিসিবির পণ্যবাহী একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জ থেকে নাটোরের দিকে যাওয়ার সময় একটি অটোরিকশা রাজশাহীর দিকে যাচ্ছি। শনিবার দুপুরেবেলপুকুর পুলিশ চেকপোস্টের সামনে ট্রাক ও অটেরিকিশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের নিচে পড়ে যান অটোরিকশার যাত্রীরা। ঘটনাস্থলেই একজন মারা যান। গুরুতর আহত পাঁচজনকে রামেক হাসপাতালে নিয়ে গেলে আরও চারজন মারা যান। তাদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।


আরও পড়ুন: রাজশাহীতে দুই চিকিৎসক খুন


পবা হাইওয়ে থানার ওসি মোফাক্কারুল ইসলাম জানান, বেলপুকুর বাইপাস এলাকায় একটি ট্রাক সিএনজিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও তিনজন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও একজন।


আরও পড়ুন: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক: রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ডিসি গালিভ খাঁন


তিনি আরও জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে গেছে। তাদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার মো. জামিরুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। তাদের মরদেহ মর্গে রয়েছে।


জেবি/এসবি