শ্রীপুরে পরীক্ষায় অকৃতকার্য হয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৫৮ অপরাহ্ন, ২৬শে নভেম্বর ২০২৩


শ্রীপুরে পরীক্ষায় অকৃতকার্য হয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা
ফাইল ছবি।

গাজীপুরের শ্রীপুরে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে গলায় উড়না পেচিয়ে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।


রবিবার (২৬ নভেম্বর) বিকেলে পুলিশ শ্রীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে। সে শ্রীপুরের পিয়ারআলী বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বিজ্ঞান বিভাগে ২০২৩ সালের এইচএসসি পিরীক্ষায় অংশ নিয়ে অকুতকার্য হয়।নিহত ফারজানা(১৭) গাজীপুর সদর উপজেলার বানিয়ার চালা গ্রামের মো. সুরুজ মিয়ার মেয়ে।


বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আ.কুদ্দুছ জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত ছাত্রীর বাড়ি জয়দেবপুর সদর থানা এলাকায়। নিহতের স্বজহনদের সিদ্ধান্তের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে ।


স্বজনরা জানায়, ফারজানা চলতি বছর পিয়ার আলী  কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশনেয়। রবিবার পরীক্ষার ফল প্রকাশের পর সে মোবাইলে পরীক্ষার রেজাল্ট দেখে জানতে পায় রসায়ন বিষয়ে সে অকৃতকার্য হয়েছে। অভিমানে ফাঁকা বাড়িতে সে ঘরের দরজা বন্ধ করে গলায় উড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলে নিচে পরে যায় । বাড়ির লোকজন তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


শ্রীপুর উপজেলা স্কাস্থ্যকমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. নাজমুল হক জানান, ওই ছাত্রীকে দূপুর দেড়টারদিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।

 

মৃত্যুর কারণ নিশ্চিত হতে না পারায় পুলিশে খবর দেয়া হয়।


আরএক্স/