৩য় বারের মত মনোনয়ন পেলেন এমপি টিটু, উল্লাসে ভাসছে নাগরপুর বাসী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:২৩ অপরাহ্ন, ২৭শে নভেম্বর ২০২৩


৩য় বারের মত মনোনয়ন পেলেন এমপি টিটু, উল্লাসে ভাসছে নাগরপুর বাসী
ছবি: জনবাণী

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ৩য় বারের মত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে মনোনয়ন পেলেন বর্তমান এমপি আহসানুল ইসলাম টিটু। 


প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার (২৬ নভেম্বর) সকালে গণভবন থেকে ঢাকা বিভাগসহ নৌকার মনোনয়ন প্রত্যাশীদের সাথে স্বাক্ষাতের পর নৌকার প্রার্থীদের নাম চুড়ান্ত করেন। বিকালে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের নৌকার প্রার্থী হিসেবে আহসানুল ইসলাম টিটুর নাম ঘোষনা করেন। 


মহুর্তের মধ্যে নাগরপুর-দেলদুয়ারের নেতা কর্মীদের মাঝে চলে আনন্দ উল্লাস। নাগরপুর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বের করা হয় মিছিল।


আহসানুল ইসলাম টিটু এমপি বলেন, আমাকে নৌকার প্রার্থী হিসেবে ৩য় বারের মত মনোনয়ন দেয়ার জন্য টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সাধারন ভোটারদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।  


তিনি আরও বলেন, ৭ জানুয়ারী ভোট অনুষ্ঠিত হবে।  আমি আশা করি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নাগরপুর দেলদুয়ারের সাধারন মানুষ গতবারের মত এবারও আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। নৌকা মার্কার বিজয়ের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিতে পারবো।



আরএক্স/