জনপ্রিয়তার জরিপে শীর্ষে অবস্থান করায়

টাঙ্গাইল ৪ আসনে মনোনয়ন পেলেন মোজহারুল ইসলাম ঠান্ডু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৮ অপরাহ্ন, ২৭শে নভেম্বর ২০২৩


টাঙ্গাইল ৪ আসনে মনোনয়ন পেলেন মোজহারুল ইসলাম ঠান্ডু
মোজহারুল ইসলাম তালুকদার (ঠান্ডু)। ফাইল ছবি

অবশেষে বহু জল্পনা কল্পনার পর টাঙ্গাইল-৪ আসনের মনোনয়ন পেয়েছেন বর্ষীয়ান রাজনীতিক কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার (ঠান্ডু)। 


তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি পর পর ৭বার কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এ আসনে মনোনয়ন চেয়েছিলেন সাবেক এফ.বি.সি আই এর পরিচালক আবু নাসের, বর্তমান এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী। 


মোজহারুল ইসলাম তালুকদার (ঠান্ডু) মনোনয়ন পাওয়ায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতা কর্মীরা আনন্দে আত্মহারা হয়ে কালিহাতীর বিভিন্ন অঞ্চলে আনন্দ মিছিল করে মিষ্টি খেয়েছেন। উপজেলার সব দোকানেই মিষ্টি বিক্রিশেষ হয়ে গিয়েছিল । 


তথ্যানুসন্ধানে জানাযায়, মোজহারুল ইসলাম তালুকদার (ঠান্ডু) তার রাজনীতিক জীবনে দলের নীতি আদর্শ হতে বিচ্যুত হননি। তিনি গত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেও বর্তমান সংসদ সদস্য তাকে বিরোধীতা করে হারিয়ে দেন। নির্বাচনে পরাজিত হয়েও তিনি দলের জন্য কাজ করেছেন। তিনি তার গতিশীল কর্ম তৎপরতায় কালিহাতীর আওয়ামীলীগকে সুসংগঠিত করে রেখেছেন। 


তিনি তার কাজের মধ্যে সারা কালিহাতীতে আওয়ামীলীগের তৃণমুল পর্যায় থেকে শুরু করে জনমানুষের অন্তরে মনি কোঠায় স্থান করে নিয়েছেন। তিনি তার কর্মতৎপরতা, ন্যায়নিষ্ঠা, আদর্শ বাদিতা, দক্ষ্যতা, বিচক্ষ্যনতা, দুরদশির্তা ও দল গঠনে রাজনীতিতে কালিহাতীতে বিশেষ ভূমিকা পালন করেছেন। 


তিনি কালিহাতীর মানুষের নিকট একজন জনপ্রিয় ব্যাক্তি। মোজহারুল ইসলাম তালুকদার (ঠান্ডু) বলেন জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেয়ায় আমি কৃতজ্ঞ। তিনি আরো বলেছেন কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচন করবো। 


আমি বিজয়ের ব্যাপারে ১০০% আশাবাদী। কোন অপশক্তি আমাকে হারাতে পারবে না। আরো জানা যায়, এ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন সাবেক মন্ত্রী আব্দুর লতিফ সিদ্দিকী।


আরএক্স/