গাজীপুর ৩ আসনের নৌকার সমর্থনে হাজারো জনতার ঢল


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪২ অপরাহ্ন, ৩০শে নভেম্বর ২০২৩


গাজীপুর ৩ আসনের নৌকার সমর্থনে হাজারো জনতার ঢল
ছবি: জনবাণী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ৩ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী সাবেক এমপি  প্রয়াত অ্যাডভোকেট রহমত আলী সাহেবের কন্যা সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য  অধ্যাপিকা রুমানা আলী টুসি, মনোনয়নপত্র জমা দিতে এসে হাজার হাজার জনতার ঢল নেমে এসেছে উপজেলা পরিষদের আশেপাশের চত্বর। 


বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুরে শ্রীপুর উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কাছে অধ্যাপিকা রুমানা আলি টুসি পক্ষে তার বড় ভাই  জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক এডভোকেট জামিল হোসেন দুর্জয় ,মনোনয়নপত্র জমা দেন।


এ সময় আ.লীগের এ নির্বাচনী মনোনয়ন ফরম জমা দেওয়া উপলক্ষ্যে  উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে জনসাধারণসহ নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের অফিসের সামনে জমায়েত হয়।


এর আগে উপজেলা আওয়ামী লীগের অফিসের সামনে গাজীপুর- ৩ ( শ্রীপুর ও সদরের মির্জাপুর, পিরুজালী, ভাওয়াল গড়) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক রুমানা আলী টুসি এমপি বলেন, নৌকা হচ্ছে আমাদের আবেগ ও অনুভূতির জায়গা। অনুভূতিতে কেউ আঘাত করলে কারও সহ্য হয় না। আমার ভাবতে অবাগ লাগে তারা এক সময় নৌকা নিয়ে আসছিল। নৌকা ও দলকে আমরা কতটুকু ভালোবাসি তা ৭ তারিখ প্রমাণ করতে হবে।


তিনি স্বতন্ত্র প্রার্থীকে সবুজকে উদ্দেশ্যে করে বলেন, নৌকার বিরুদ্ধে নির্বাচন করা প্র্যাকটিস করিয়েন না। নৌকার বাইরে নির্বাচন করিয়েন না। নৌকা প্রতীক নিয়ে আপনিওত আবার আসতে পারেন। তখন বিবেক কে কী উত্তর দিবেন, দলের কাছেই বা কী উত্তর দিবেন?


তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। আপনাদের ভালোবাসা আমার বড় পাওয়া। আমি এখানে নেতৃত্ব দিতে আসিনি- আপনাদের সেবা করতে এসেছি। তাই আপনাদের কাছে একটাই চাওয়া আমাকে সেবা করা এবং সাথে থাকার সুযোগ দিন। আপনাদের সমর্থনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীক ভোট দিয়ে আমাকে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।


‘আগুন-সন্ত্রাস, হরতাল-অবরোধ মানুষ আর সমর্থন করে না’ শ্রীপুর পৌর সভার মেয়র মো. আনিসুর রহমানের সভাপতিত্বে ও সাবেক পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম মণ্ডলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. জামিল হাসান দূর্জয়, উপজেলা চেয়ারম্যান শামসুল আলম প্রধান, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল জলিল, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খোকনসহ স্থানীয় উপজেলা ও ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ। 


আরএক্স/