রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান আব্দুল হাকিম


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৮ অপরাহ্ন, ৩রা ডিসেম্বর ২০২৩


রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান আব্দুল হাকিম
রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান আব্দুল হাকিম । ফাইল ছবি

বাংলাদেশ রেড ক্রিসেন্টে সোসাইটি চাঁপাই নবাবগঞ্জ ইউনিটের ২০২৩-২৬ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক পদে সৈয়দ হাসান মাহমুদ সান্টু। 


শনিবার (২ ডিসেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে সকাল ১১টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণের মধ্য দিয়ে এ নির্বাচন সম্পন্ন হয়।


অনুষ্ঠিত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন সালামত হোসেন, সহকারী নির্বাচন কমিশনার ছিলেন ডাঃ আব্দুর সালাম এবং এম কোরাইশি মিলু। তারা জানায় চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের মোট ভোটার সংখ্যা ছিল ১হাজার ৬০৩ জন। এদের মধ্যে ভোট প্রদানে অংশ গ্রহণ করেন ৮৩৮ জন। তার মধ্যে ৪৩ টি ভোট বাতিল করা হয়।


উক্ত নির্বাচনে ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত হয়েছেন ভাইস চেয়ারম্যান পদে আব্দুল হাকিম। তিনি ৫৩০ ভোটে বিজয় হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মজিবুর রহমান তিনি পেয়েছেন ২৬৪ ভোট। এবং সাধারণ সম্পাদক পদে সৈয়দ হাসান মাহমুদ সান্টু তিনি ৫০৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম ফারুক মিথুন তিনি পেয়েছেন ২২৪ ভোট। 


এদিকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত প্রথম স্থানে রয়েছেন আবু সুফিয়ান (৫৬০) ভোট, দ্বিতীয় মোসফিকুর রহমান টিটু (৫৪৩) ভোট, তৃতীয় আল কামাল ইব্রাহিম রতন  (৫৩১) ভোট, চতুর্থ আমির হোসেন (৪৯৩) ভোট, পঞ্চম জিয়াউল হক মুকুট (৪৯০) পেয়ে নির্বাচিত হন। কার্যনির্বাহী সদস্য পদে ২ টি প্যানেল থেকে মোট ১০ জন নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন।


আরএক্স/