মাওনা হাইওয়ে থানার ওপেন হাউজ ডে পালিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৪ অপরাহ্ন, ৬ই ডিসেম্বর ২০২৩


মাওনা হাইওয়ে থানার ওপেন হাউজ ডে পালিত
ওপেন হাউজ ডে পালিত। ছবি: জনবাণী

গাজীপুর রিজিয়ন শ্রীপুরে মাওনা হাইওয়ে’ থানার উদ্যোগে পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ স্লোগান কে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়। 


বুধবার (৬ ডিসেম্বর) বেলা ১১টায় মাওনা হাইওয়ে থানার আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।


মাওনা হাইওয়ে থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুব মোরশেদের  সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর রিজিয়নের সহকারী পুলিশ সুপার মো. মাসুম সরদার।


তিনি বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। বিশেষ করে মহাসড়ক পথে নিরাপত্তার দায়িত্বে দিনরাত কাজ করছে। পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।


তিনি আরো বলেন, মহাসড়কে কোনো অবস্থায় থ্রি হুইলার, ব্যাটারি চালিত অটো রিকশা উঠতে দেয়া হবে না। মহাসড়কে অটো রিকশা উঠালে ড্রাম্বিং করে রাখা হবে থানায়। এ সময় উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন, সড়কে যে কোনো শৃঙ্খলা ফিরানোর বিষয়ে তথ্য দেয়ার জন্য আহ্বান জানান।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা কমিউনিটি পুলিশ সদস্য মাহতাব উদ্দিন। আরো বক্তব্য রাখেন শ্রীপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. হাবিবুল্লাহ।


এ সময় উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আরএক্স/