ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:০৯ অপরাহ্ন, ৭ই ডিসেম্বর ২০২৩


ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২
জব্দ করা সেলফি পরিবহনের বাস। ছবি: জনবাণী

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় ৪১তম শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত রুবেল পারভেজসহ ২ জন নিহত, আহত ১্।


ঢাকার ধামরাইয়ে সড়কে দুর্ঘটনায় ৪১তম শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত রুবেল পারভেজসহ ২ জন নিহত হয়েছে, এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে ১জন।


বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে ধামরাই উপজেলার ঢাকা আরিচা মহাসড়কের থানা স্ট্যান্ডে সেলফি পরিবহনে চাপায় দুইজন নিহত ও একজন আহত হন। 


নিহতরা হলেন, টাঙাইল জেলার মির্জাপুর থানার মোকছেদ আলীর ছেলে মো. রুবেল পারভেজ (৩২), মানিকগঞ্জ জেলার শিবালয় থানার মমতাজ উদ্দিনের ছেলে মো.আব্দুল মান্নান (২৩)। এঘটনায় আহত মো. আক্তারুজ্জামানকে (৪২) রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত রুবেল পারভেজ ৪১ তম শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত ছিলেন। তিনি বর্তমানে বেসরকারি মার্কেন্টাইল ব্যাংকের ঝিটকা শাখায় কর্মরত ছিলেন। 


প্রত্যক্ষদর্শী ও সাভার হাইওয়ে থানার পুলিশ জানান, সকাল সাড়ে ৮ টার দিকে ধামরাই থানা স্ট্যান্ডের ঢাকা-আরিচা মহাসড়কের নিরবিচ্ছিন্নভাবে চলাচলের লেনে মানিকগঞ্জ কর্মস্থলে যেতে বাসের জন্য অপেক্ষা করছিলেন রুবেল পারভেজ, আব্দুল মান্নান,  আক্তারুজ্জামান। এসময়  ঢাকাগামী দুটি সেলফি পরিবহন একজন আর একজনকে ওভারটেক করতে গিয়ে তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান রুবেল পারভেজ ও আব্দুল মান্নান। এঘটনায় আহত হন আক্তারুজ্জামান। পরে আহত আক্তারুজ্জামানকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) শেখ আবুল হাসান বলেন, ঘটনার পরপরই সেলফি পরিবহনের চালক ও চালকের সহকারী গাড়ি রেখে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে সেলফি পরিবহনের বাস জব্দ করা হয়েছে। এব্যাপারে পরবর্তী আইনী পদক্ষেপের বিষয়টি প্রক্রীয়াধীন।


আরএক্স/