হোয়াটসঅ্যাপেও ওয়েব সিরিজ চরিত্রের স্টিকার পাঠানো যাবে


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০৩:৫০ অপরাহ্ন, ৯ই ডিসেম্বর ২০২৩


হোয়াটসঅ্যাপেও ওয়েব সিরিজ চরিত্রের স্টিকার পাঠানো যাবে
ছবি: সংগৃহীত

প্রতিনিয়ত হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে নতুন নতুন সব ফিচার। ফলে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের অভিজ্ঞতা ভালো হচ্ছে, ঠিক তেমনি নিরাপত্তা আরও বাড়িয়ে দিচ্ছে। বর্তমানে হোয়াটসঅ্যাপের জনপ্রিয় একটি ফিচার হলো স্টিকার।


সম্প্রতি নতুন সিনেমা ও ওয়েব সিরিজের কিছু চরিত্রের স্টিকারও শেয়ার হচ্ছে। নেটফ্লিক্সে দ্য আর্চিজ নামে একটি নতুন সিনেমা মুক্তি পেয়েছে। বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খানও আছেন এই ছবিতে। হালনাগাদ এই ছবিটি তরুণদের মধ্যে তুমুল আলোচনার বিষয় হয়ে উঠেছে। এর ভিতরেই, সোশ্যাল মিডিয়া জায়ান্ট এবং জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স হোয়াটসঅ্যাপে আর্চিস-থিমযুক্ত স্টিকার প্যাকটি চালু করেছে।


এর ব্যবহারে হোয়াটসঅ্যাপে বন্ধুদের সাথে এই সিনেমার স্টিকার শেয়ার করা যাবে। স্টিকার প্যাকে রিভারডেলের প্রধান চরিত্রে  অগস্ত্য নন্দা আর্চি অ্যান্ড্রুজ, সুহানা খান ভেরোনিকা লজ, খুশি কাপুর, বেটি কুপারের চরিত্রে, রেগি ম্যান্টল চরিত্রে ভেদাং রায়না, জুগহেড জোন্স চরিত্রে মিহির আহুজা, দিলটন চরিত্রে যুবরাজ মেন্ডা এবং এথেল মুগস চরিত্রে অদিতি ডট।


অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীরা এই স্টিকার প্যাকটি ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড হয়ে গেলে, এবার  আপনি যে চ্যাটে স্টিকার পাঠাবেন সেখানে যান এবং স্টিকার অপশন অন করুন। সেখানেই স্টিকার পাবেন। আপনি যখনই চাইবেন এই স্টিকার প্যাকটি মুছে ফেলতেও পারবেন।


এই স্টিকার পাঠানোর পর, সেগুলো আপনার বর্তমান স্টিকারগুলোতেও অ্যাড করে নেওয়া যাবে। শুধু এক ধরনের স্টিকার বা শুধু আর্চিজের স্টিকারই পাঠানো যাবে, বিষয়টি একেবারেই এমন নয়। হোয়াটসঅ্যাপে আরও বিভিন্ন প্রকার স্টিকার আদান প্রদান করা যায়।   


এমএল/