এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান পদে পারভেজ তমালের ৬ বছর


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৮:১৫ অপরাহ্ন, ১০ই ডিসেম্বর ২০২৩


এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান পদে পারভেজ তমালের ৬ বছর
ছবি: জনবাণী

এনআরবিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পদে ৬ বছর পার করলেন পারভেজ তমাল। ব্যাংকের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান ও ক্রেস্ট তুলে দেন ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া।


রবিবার (১০ ডিসেম্বর) ব্যাংকটির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে চেয়ারম্যান হিসেবে পারভেজ তমালের ৬ বছর পূর্তিতে শুভেচ্ছা জানায় ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ। এ সময় ব্যাংকের ডিএমডিবৃন্দসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


২০১৭ সালের ১০ ডিসেম্বর তিনি ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হন। প্রযুক্তিনির্ভর উপশাখা ব্যাংকিং, প্রান্তিক পর্যায়ের মানুষের জন্য ক্ষুদ্রঋণ চালু এবং অ্যাপের মাধ্যমে পূর্ণাঙ্গ ব্যাংকিং সেবা প্রদান তার যোগ্য নেতৃত্ব ও উদ্ভাবন চিন্তার সফলতা।


আরও পড়ুন: এনআরবিসি ব্যাংকের স্বতন্ত্র পরিচালক হলেন যারা


পারভেজ তমালের নেতৃত্বে এনআরবিসি ব্যাংক সেবা প্রসারে গ্রাম-বাংলার প্রান্তিক মানুষের ব্যাংকে পরিনত হয়েছে। তার যুগোপযোগী সেবার উদ্ভাবন ও সম্প্রসারণের কারণে এনআরবিসি ব্যাংক জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে বিভিন্ন পুরস্কার এবং সম্মাননায় ভূষিত হয়েছে। 


আরও পড়ুন: এনআরবিসি ব্যাংকের প্রথম ষান্মাসিক প্রকাশ


রাশিয়ার ইনস্টিটিউট অব স্ট্যাটিস্টিক এন্ড ইকোনমিকসে স্নাতকোত্তর পারভেজ তমাল বিদেশে রিয়েল অ্যাস্টেট এন্ড লজিস্টিক, আইটি ডিস্ট্রিবিউশনে একজন সফল উদ্যোক্তা। পারভেজ তমাল সর্বাধিক রেমিট্যান্স পাঠিয়ে অধিবাসী বাংলাদেশি হিসেবে একাধিকবার সিআইপি নির্বাচিত হয়েছেন। তিনি এফবিসিসিআইয়ের একজন অন্যতম সদস্য।


জেবি/এসবি