অপহরণের ১৬ দিন পর উদ্ধার হলো সরকারি কর্মকর্তা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫০ অপরাহ্ন, ১৩ই ডিসেম্বর ২০২৩


অপহরণের ১৬ দিন পর উদ্ধার হলো সরকারি কর্মকর্তা
আটককৃত পাঁচ জন। ছবি: জনবাণী

ঢাকার ধামরাইয়ে অপহরণের ১৬ দিন পর এক সরকারি কর্মকর্তাকে উদ্ধার করেছে পুলিশ। 


মঙ্গলবার (১২ ডিসেম্বর) গাজীপুর চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ধামরাই উপজেলার উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা আতাউর রহমানকে (৫৮) উদ্ধার করে পুলিশ। 


এ ঘটনায় একটি সাদা রঙের প্রাইভেট কারসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন, চাঁদপুর জেলার মতলব থানার মুসলেম প্রধান এর ছেলে মুক্তার হোসেন (৩৮), বরিশাল জেলার সদর থানার মৃত ধলু মৃধা ছেলে মোহাম্মদ আলী (৪৮), নারায়নগঞ্জ জেলার আড়াই হাজার থানার সোবহান মিয়ার ছেলে হান্নান ওরফে হানিফ(২৫), বরিশাল জেলার সদর থানার হেমায়েত মিয়ার ছেলে মফিজুল ইসলাম সোহেল (৩৮), চাঁদপুর জেলার মতলব থানার মৃত শাহজাহান মিয়ার ছেলে আনোয়ার হোসেন(৪৫)। ঘটনাটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন ডিবির ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বিরা হাবিব।


আরও পড়ুন: শিক্ষিকার বিরুদ্ধে ছাত্রী অপহরণের সাজানো নাটক ফাঁস


বুধবার (১৩ ডিসেম্বর) সকাল ১১ টায় প্রেস বিজ্ঞপ্তিতে ডিবির ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বিরা হাবিব জানান, ধামরাই উপজেলার উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা আতাউর রহমান (৫৮)কে গত ২৭শে নভেম্বর ঢুলিভিটা বাসস্ট্যান্ড থেকে অপহরণ করা হয়। 


অপহরণ করা পর অপহরণকারীরা আতাউর  রহমানের পরিবারের কাছ মুক্তি পণ দাবি করেন। তার পরিবার পুলিশের কাছে সহযোগিতা চায়। তারপরেও অপহরণকারীরা বিভিন্ন সময় বিকাশের মাধ্যমে ২ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে নেয়। 


ধামরাই থানা পুলিশ ও ডিবি পুলিশ ১৬ দিন বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১২ ডিসেম্বর গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে আতাউর রহমানকে উদ্ধার করে। এই ঘটনা পাঁচজনকে আটক করে ধামরাই থানায় সোপর্দ করা হয়েছে।


আরএক্স/