বিজয় দিবসে বাসন মেট্রো থানা প্রেসক্লাবের শ্রদ্ধা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪২ অপরাহ্ন, ১৬ই ডিসেম্বর ২০২৩


বিজয় দিবসে বাসন মেট্রো থানা প্রেসক্লাবের শ্রদ্ধা
বিজয় দিবসে বাসন মেট্রো থানা প্রেসক্লাবের শ্রদ্ধা।

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে, সকল মুক্তিযোদ্ধাদের স্মরণ করে, বাসন মেট্রো থানা প্রেসক্লাবের পক্ষ হতে, শ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে। 


শনিবার (১৬ ডিসেম্বর) সূর্য উদয়ের প্রথম প্রহরেই, প্রেসক্লাবের সদস্যবৃন্দ রা জাতির বীর সন্তানদের প্রতি ফুল নিবেদন করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এতে আরো শ্রদ্ধা ভোরে স্মরণ করা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। যার অতুলনীয় ভুমিকাতেই আজ মহান বিজয় দিবস উদযাপন করা হয়।


আরও পড়ুন: মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

 

এতে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি-এম কাজল খান, সাধারণ সম্পাদক -শফিকুল ইসলাম শামীম, যুগ্মসাধারণ সম্পাদক-এস এম জাহিদ হোসেন, অর্থ সম্পাদক-মুন্নি আক্তার,মহিলা বিষয়ক সম্পাদক-নাসিমা আক্তার তমা, সহ-সভাপতি-নাসিমা আক্তার রেনু সহ সকল সদস্যবৃন্দ।


এক বক্তব্যে প্রেসক্লাবের সভাপতি বলেন, বঙ্গবন্ধু হয়েছিল বলেই, আজ আমরা মহান বিজয় দিবস উদযাপন করতে পারছি। মহান মুক্তিযুদ্ধকে সম্মান জানিয়ে,হৃদয় থেকে শ্রদ্ধা জ্ঞাপন করে নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক লেখনি তুলে দেওয়াই আমাদের মূল লক্ষ্য।


সাধারণ সম্পাদক বলেন, সাংবাদিক হিসেবে, মুক্তিযুদ্ধের সঠিক লেখনী নতুন প্রজন্মের কাছে তুলে দেওয়া যেমন আমাদের দায়িত্ব তার পাশাপাশি, সাংবাদিকদের কে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে সকল কর্মযজ্ঞ করতে হবে। বাসন মেট্রো থানা প্রেসক্লাব সর্বদা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী।


অত্র ক্লাবের সদস্যরা ছাড়াও বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 


আরএক্স/