মহান বিজয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:২৪ অপরাহ্ন, ১৬ই ডিসেম্বর ২০২৩


মহান বিজয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা
ছবি: সংগৃহীত

মহান বিজয় দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা নিবেদন।


শনিবার (১৬ ডিসেম্বর) ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর শ্রদ্ধা নিবেদন করেন। 


সকালে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্য দিয়ে বিজয় দিবসের কর্মসূচি শুরু করে ব্যাংকটি। রূপালী ব্যাংক পিএলসির প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মাধ্যমে আনুষ্ঠানিক বিজয় দিবসের কার্যক্রম শুরু হয়। 


আরও পড়ুন: বিজয় দিবসে প্রবাসী কল্যাণ ব্যাংকের শ্রদ্ধা


এছাড়াও ব্যাংকটির পক্ষে সাভারে অবস্থিত জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। এ সময় ব্যাংকটির উপ ব্যবস্থাপনা পরিচালক কাজী আবদুর রহমান, তাহমিনা আখতার ও হাসান তানভীর, মহাব্যবস্থাপক মো. হারুনুর রশিদ, মো. ফয়েজ আলম, মো. ইকবাল হোসেন খাঁ, মো. শাহেদুর রহমান, মো. শাফায়েত হোসেন, মো. মঈনুদ্দিন মাসুদ ও মো. নোমান মিয়াসহ রূপালী ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। 


আরও পড়ুন: অগ্রণী ব্যাংক মহান বিজয় দিবস উদযাপন


রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ও রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ নেতৃত্বেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।


জেবি/এসবি