সিরাজগঞ্জ-৫ আসনে পছন্দের প্রতিক পেলেন দুই স্বতন্ত্র প্রার্থী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৮ অপরাহ্ন, ১৮ই ডিসেম্বর ২০২৩


সিরাজগঞ্জ-৫ আসনে পছন্দের প্রতিক পেলেন দুই স্বতন্ত্র প্রার্থী
ফাইল ছবি।

সিরাজগঞ্জ-৫ আসনে পছন্দের প্রতিক পেলেন দুই স্বতন্ত্র প্রার্থী সাবেক মৎস্য ও প্রণীসম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস ও চৌহালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন। 


সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় সিরাজগঞ্জ জেলা প্রশাসন কার্যালয়ে প্রতিক বরাদ্দ অনুষ্ঠান শুরু করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। 


আরও পড়ুন: সিরাজগঞ্জ-৫ আসনে মন্ডল পরিবারের হ্যাট্টিক


অনুষ্ঠানে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস এর পছন্দের প্রতিক ঈগল ও আব্দুল্লাহ আল মামুন এর পছন্দের প্রতিক কাঁচি বরাদ্দ পান তারা। এছাড়াও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল (নৌকা) বিএনএম মনোনীত প্রার্থী আব্দুল হাকিম (নোঙ্গর), এডভোকেট নাজমুল হুদা (গামছা) ও মো. ফজলুল হক (লাঙ্গল) প্রতিক বরাদ্দ পান।


পছন্দের প্রতিক বিষয়ে আব্দুল লতিফ বিশ্বাস বলেন- জণগণের চাওয়া ছিলো ঈগল প্রতিক কারণ ক্ষিপ্রতার প্রতিকও এই ঈগল তাই আমি ঈগল প্রতিক বেছে নিয়েছি। 


আব্দুল্লাহ আল মামুন বলেন- স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসব প্রতিক দেয়া আছে তারমধ্যে স্পষ্ট প্রতিক হচ্ছে কাঁচি যা সহযেই ব্যালট পেপারে ভোটারের নজরে আসবে।


সিরাজগঞ্জের ৬টি আসনে বেলা ১১.১৫ মিনিটে শান্তিপূর্ণভাবে প্রতিক বরাদ্দ অনুষ্ঠান শেষ হয়।


আরএক্স/