সদরপুর ঔষধ ব্যবসায়ী নির্বাচনে ভোলানাথ-আসাদ পরিষদ প্যানেল জয়ী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩০ অপরাহ্ন, ২১শে ডিসেম্বর ২০২৩


সদরপুর ঔষধ ব্যবসায়ী নির্বাচনে ভোলানাথ-আসাদ পরিষদ প্যানেল জয়ী
সদরপুর ঔষধ ব্যবসায়ী কল্যাণ সংস্থার দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ী সভাপতি ও সম্পাদক।

ফরিদপুরের সদরপুর উপজেলার সদরপুর ঔষধ ব্যবসায়ী কল্যাণ সংস্থার দ্বি-বার্ষিক নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ভোলানাথ-রাহাত ও ধ্রুবনাথ-কামরুল দুটি প্যানেলের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ভোলানাথ-রাহাতের পূর্ন প্যানেল বিজয় লাভ করে।


বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সদরপুর শিল্পকলা একাডেমীতে নির্বাচন কার্যক্রম অনুষ্ঠিত হয়। উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার সমীর বৈদ্য ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মোফাজ্জেল হোসেন।


আরও পড়ুন: সদরপুরে অভিবাসী দিবস উপলক্ষে র‌্যালী


প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সদরপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাজী শামীম আহমেদ, চরভদ্রাসন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জাহিদ তালুকদার। 


নির্বাচনে ভোলানাথ সাহা ও ধ্রুব নাথ সাহার সাত প্রতীক বিশিষ্ট দুটি নির্বাচন করে। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিলো ৫৯। শতভাগ ভোটার উপস্থিতি ও ভোট প্রয়োগে সভাপতি পদে ভোলানাথ সাহা আনারস প্রতীকে ৫০ভোট পেয়ে বিজয়ী হয়। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ধ্রুব নাথ সাহা ০৯ ভোট পান। সাধারণ সম্পাদক পদে ভোলানাথ প্যানেলের আসাদুজ্জামান রাহাত মোটর সাইকেল প্রতীকে ৪৭ ভোট পেয়ে বিজয়ী হন। নির্বাচনে অন্যান্য পদে বিজীয়া হলেন, মো.সিরাজ আকন্দ,স্বপন কুমার মন্ডল, মো. রাশেদুল ইসলাম,শেখ মো. মিন্টু,এনামুল ইসলাম।


আরএক্স/