আইনমন্ত্রীকে বিপুল ভোটে নির্বাচিত করার লক্ষে নির্বাচনী প্রচার কমিটি গঠন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১৪ অপরাহ্ন, ২৫শে ডিসেম্বর ২০২৩


আইনমন্ত্রীকে বিপুল ভোটে নির্বাচিত করার লক্ষে নির্বাচনী প্রচার কমিটি গঠন
আইনমন্ত্রী আনিসুল হক। ফাইল ছবি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে টানা তৃতীয় বার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব‍্যাপক প্রচারণা ও ভোটারদের উদ্বুদ্ধকরণে আখাউড়া উপজেলা আওয়ামী লীগ কতৃক প্রচার ও প্রকাশনা কমিটি গঠন করা হয়েছে।


৪৩ সদস্য বিশিষ্ট এ কমিটির আহ্বায়ক করা হয়েছে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুলকে আর সদস্য সচিব করা হয়েছে পৌর যুবলীগের সভাপতি মনির খানকে।


আরও পড়ুন: নেতাদের নির্দিষ্ট মামলায় গ্রেফতার করা হয়েছে: আইনমন্ত্রী


উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হয়েছে, এই কমিটি নির্বাচনী আচরণ-বিধির সঙ্গে সঙ্গতি রেখে উপজেলায় নির্বাচনী প্রচার কার্যক্রম পরিচালনা করবে।


আখাউড়া উত্তর, দক্ষিণ, মোগড়া ও মনিয়ন্দ ইউনিয়ন থেকে ৫ জন করে এবং ধরখার ইউনিয়ন থেকে ৬ জন আর উপজেলা জেলা থেকে ১৫ জন এই কমিটির সদস্য করা হয়েছে। 


নির্বাচনের প্রচার ও প্রকাশনা কমিটির সদস্যরা হলো। আবু কাউছার ভুঁইয়া, মোহাম্মদ মনির হোসেন, মোহাম্মদ জুয়েল খান, খাইরুল বাশার রিপু, জুয়েল রানা, মো. সিরাজুল ইসলাম ইমরান, এবিএম সাইদ হোসেন লিটন, জাহিদ হাসান, সাইফুল ইসলাম খাদেম ( রুজবেল), মো.হান্নান মিয়া, মো. রানা শরীফ, রুবেল আহমেদ, রাজেশ সাহা, মো. মোতাহার হোসেন, জয়ন্ত দাস, মো. সাদেকুল ইসলাম, মো. শওকত চৌধুরী, হাসান মাহমুদ পারভেজ, ইকবাল হোসেন, মো.মশিউর রহমান, হানিফ রানা, আতিক ভুঁইয়া, মো. তোফাজ্জল আলী উজ্জ্বল, কাজী শাহ আলম, বিএম ফরহাদ, মো. আনিছুর রহমান, মো. রাসেল মিয়া, শরিফুল ইসলাম জনি,রুকন উদ্দিন, মো. মুছা মিয়া, মো. মোজাম্মেল খান, মো.জাবের ভুঁইয়া, আব্দুল আজিজ, ইকবাল হোসেন, মো.রফিকুল ইসলাম সবুজ, হাফেজ মো. জাহাঙ্গীর আলম, আল-আমীন ভুঁইয়া, শেখ ইয়াকুব রহমান খোকন, মো. লোকমান হোসেন, মো. ইয়াছিন খান ( টুক্কু) ও ইকবাল হোসেন।


আরও পড়ুন: নির্বাচন তফসিল ঘোষণার পর বিএনপি জামাত হত্যাযজ্ঞে নেমেছে 


উপজেলা প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য সচিব ও পৌর আওয়ামী লীগের সভাপতি মনির খান বলেন, প্রচারনায় সকলকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার জন্য উদ্বুদ্ধ করছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ উপজেলার সকল কেন্দ্র কমিটির লোকজন। আমরা মাইকিং পোষ্টারিং হেনবিল বিতরণ ঠিকঠাক মত সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে কিনা সে বিষয়টি দেখবাল করবো।


প্রচার ও প্রকাশনা কমিটির আহ্বায়ক ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আমাদের এই কমিটি।আমাদের দায়িত্ব এই উপজেলায় আইনমন্ত্রী আনিসুল হকের নির্বাচনের প্রচার ও প্রচারনাকে বেগবান করা।


আরএক্স/