গাজীপুর ১ আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থীর পথসভা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:১১ অপরাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২৩


গাজীপুর ১ আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থীর পথসভা
স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেল।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে গাজীপুর ১ আসনে চলছে প্রচার-প্রচারণা। গাজীপুর ১ আসনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 


শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল থেকে গাজীপুরের কাশিমপুরের বিভিন্ন ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেল পথসভা লিফলেট বিতরণ করেন ও বিজয়ের লক্ষে ট্রাক মার্কায় ভোট চান । 


আরও পড়ুন: বরিশালের জনসভা মঞ্চে শেখ হাসিনা


এই পথসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের নেতা আশরাফুল আলম আস্কর পরবেস্যার কাশিমপুর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব  ওসমান গনি লিটন,এবং সাবেক কাশিমপুর থানা ছাত্রলীগের সভাপতি মো: সাইমন সরকার ও স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেলের ট্রাক মার্কার একনিষ্ঠ কর্মী শাহিন হোসেন। 


কাশিমপুরের লালদিঘি শাহিন হোসেনের অফিসে বক্তব্য রাখেন ওসমান গনি লিটন তিনি বলেন, জনগণের প্রার্থী রেজাউল করিম রাসেল ভাইয়ের ট্রাক মার্কার জয়ের লক্ষ্যে আমরা মাঠে কাজ করে যাচ্ছি, গাজীপুর ১ আসনে জনগণের ভোটে ৭ তারিখে রাসেল ভায়ের ট্রাক মার্কা কে জয় যুক্ত করে জয়ের মালা গলায় পরাবো রাসেল ভাইয়ের। 


শাহিন হোসেন তিনি বলেন, আওয়ামী লীগের কিছু নেতাকর্মী আমাদের থ্রেট দিচ্ছে ও ডেকে নিয়ে হুমকি দিচ্ছে, ঐ সকল অপশক্তি কে রুখে দিয়ে আমরা ৭ তারিখে  বিজয় লাভ করে তার জবাব দেব জয় বাংলা জয় বঙ্গবন্ধু। পথসভায় রেজাউল করিম রাসেল বলেন স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে  এবং কোন প্রকার চাঁদাবাজী,কোন প্রকার, দখল বাজি আমি প্রশ্রয় দেইনি  এবং কখনো দিবনা। 


আরও পড়ুন: বরিশালে শেখ হাসিনার জনসভাস্থলে নেতাকর্মীদের ঢল


এসয় তিনি আরও বলেন, তিনি নির্বাচিত হলে প্রত্যেকটি ওয়ার্ডে একটি করে গনকবরের ব্যবস্থা করবেন। এবং সাধারণ মানুষের চিকিৎসা সুনিশ্চিত করতে ব্যবস্থা নিবেন। তিনি আরও বলেন গাজীপুর ১ আসনে গনজোয়ার বইছে ট্রাক মার্কার। 


আরএক্স/