ধামরাইয়ে নৌকার ভোট চাইলেন শেখ ফজলে শামস্ পরশ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৪৬ অপরাহ্ন, ৩১শে ডিসেম্বর ২০২৩


ধামরাইয়ে নৌকার ভোট চাইলেন শেখ ফজলে শামস্ পরশ
শেখ ফজলে শামস্ পরশ। ছবি: জনবাণী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২০ ধামরাই আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বেনজীর আহমেদকে বিজয়ী করার লক্ষে নৌকা মার্কার ভোট চাইলেন শেখ ফজলে শামস্ পরশ।


রবিবার (৩১ জানুয়ারি) বিকেলে ধামরাই পৌরসভার কেন্দ্রীয় ঈদগা মাঠে এক নির্বাচনী পথ সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ধামরাইবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চান। পথসভায় পৌর মেয়র গোলাম কবির মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি নৌকার প্রার্থী বেনজীর আহমেদকে বিজয়ী করার লক্ষ্যে এই ভোট চান।এ সময় আশেপাশে থেকে বিশাল বিশাল মিছিল নিয়ে নেতাকর্মীরা এসে উপস্থিত হয়ে পথসভাটি বিশাল জনসভায় রূপ দেয়।


আরও পড়ুন: ভোটে সাধারণ যান ও মোটরসাইকেল চলাচল বিষয়ে প্রজ্ঞাপন জারি

এ সময় শেখ ফজলে শামস্ পরশ বলেন, বিএনপি জামায়াতের বাংলাদেশের নির্বাচন করা কোন অধিকার নেই। তাদের নির্বাচন করতে হলে পাকিস্তানি গিয়ে নির্বাচন করুক। তাদের দলের কোন নেতা নেই, তাদের রাজনীতিকে খুব অচিরেই নিষিদ্ধ করা হবে।এ সময় তারেক রহমানকে লক্ষ্য করে তিনি বলেন বিএনপির অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে, লন্ডনে বসে থেকে তারেক রহমান বাংলাদেশের অসহযোগী আন্দোলনের ডাক দেয়। বিএনপি নির্বাচনে আসেনা তাদের নিজস্ব কারণে, নিজেদের মধ্যে সংঘাত কোলাহল, কে তাদের নেতা হবে। তাদের নিজস্ব কারণেই তারা নির্বাচনে আসতে পারে নাই তারা। তারেক রহমান লন্ডনে বসে অসহযোগ আন্দোলনের ডাক দেয় তিনি তাকে ইঙ্গিত করে বলেন তারেক রহমান কি মহাত্মা গান্ধীর মত নেতা হয়ে গেছে, নাকি বঙ্গবন্ধুর সমান নেতা হয়ে গেছে। বঙ্গবন্ধু যখন অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছিল তখন সে দেশে ছিল, জেলখানায় ছিল। আর তুমি মিয়া লন্ডনে বইসা থাইকা অসহযোগ আন্দোলনের ডাক দিবা আর শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশে তোমার এই ডাকে মানুষ সাড়া দিব কেমনে ভাবলা। সাহস থাকলে দেশে আসো দেশে আইসা তারপরে আন্দোলন সংগ্রাম করো।


তিনি আরো বলেন,আওয়ামীলীগ কোন দখলদার সংগঠন না, তিনি নৌকায় প্রার্থী বেনজীর আহমেদকে উদাহরণ দিয়ে বলেন ৫৫ বছর ধরে এই রকম শ্রম দেয়া নেতা-নেত্রীদের নিয়ে আওয়ামী লীগ সংগঠন গঠিত। বাংলাদেশের গণমানুষের সংগঠন আওয়ামী লীগ। আগামী ৭ তারিখে নির্বাচনে মানুষ শেখ হাসিনাকে ভোট দেবে, নৌকা মার্কায় ভোট দেবে। ধামরাইয়ের মানুষও এই ধারাবাহিকতাকে অব্যাহত রেখে নৌকায় ভোট দেবেন। ভোটারদেরকে নৌকার প্রার্থী বেনজীর আহমেদকে ৭ তারিখে ভোট দেওয়ার অনুরোধ জানান।


আরও পড়ুন: থার্টি ফার্স্ট নাইট: রাজধানীতে বন্ধ থাকবে যেসব সড়ক


সময় উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ,কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল,প্রেসিডিয়াম মেম্বার মোয়াজ্জেম হোসেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু মনির, মোঃ সহিদুল হক রাসেল,ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান অ্যাড. সোহানা জেসমিন মুক্তা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. আবুল কাশেম রতন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুম খান, শফিক আনোয়ার গুলশান, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আরএক্স/