নৌকার পক্ষে জোরালো প্রচার প্রচারণা চালাচ্ছে পৌর মেয়র গোলাম কবির


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৫ অপরাহ্ন, ২রা জানুয়ারী ২০২৪


নৌকার পক্ষে জোরালো প্রচার প্রচারণা চালাচ্ছে পৌর মেয়র গোলাম কবির
প্রচার প্রচারণা চালাচ্ছে পৌর মেয়র গোলাম কবির। ছবি: জনবাণী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ঢাকা-২০ ধামরাই আসনে চলছে ভোটের গরম হাওয়া। প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতামূলক এবং ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি নিশ্চিত করতে দলের স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনী মাঠে রেখেছে আওয়ামী লীগ।


বর্তমানে আসনটিতে মোট প্রার্থীর সংখ্যা ৭জন হলেও প্রচার প্রচারণায় মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন নৌকার প্রার্থী উপজেলা বাসীর আস্থার প্রতীক, মাদক, সন্ত্রাস বিরোধী নেতা দুইবারের সংসদ সদস্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ। এছাড়াও ভোটের মাঠে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের দুই সতন্ত্র প্রার্থী।


আরও পড়ুন:  বুধবার থেকে ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী


নৌকার প্রার্থী উপজেলা বাসীর আস্থার প্রতীক, মাদক, সন্ত্রাস বিরোধী নেতা দুইবারের সংসদ সদস্যর পক্ষে এবং নৌকার প্রার্থী বেনজীর আহমেদকে ৭ জানুয়ারি বিজয়ী করার লক্ষে জোরালো প্রচার প্রচারণা চালাচ্ছে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কবির মোল্লা। তিনি পৌরসভা সহ উপজেলার সকল ইউনিয়নে বিভিন্ন জায়গায় উঠান বৈঠক, লিফলেট বিতরণ, মিছিল মিটিং সহ নানা কার্যক্রমের মাধ্যমে পৌরসভা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি ও নৌকার ভোট নিশ্চিত করতে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।


পৌর মেয়র গোলাম কবির মোল্লা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। আমি আওয়ামী লীগকে ভালোবাসি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধামরাই নৌকা প্রতীকে যিনি নির্বাচন করছেন তিনি সৎ যোগ্য সাবেক দুইবারের এমপি বেনজীর আহমেদ, তিনি ৫৬ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। 


তিনি বলেন, ৫৬ বছরের রাজনীতিতে বেনজীর আহমেদ কোন ধরনের দখলবাজি করেনি। সন্ত্রাসী চাঁদাবাজি সে নিজেও কখনো করেনি তার নেতাকর্মীদেরও করতে দেননি। সবসময় সে মাদকের বিরুদ্ধে থেকেছে এবং উপজেলাকে মাদকমুক্ত রাখতে বিভিন্ন পদক্ষেপও নিয়েছেন। ধামরাইতে বেনজীর আহমেদ এমপি থাকা অবস্থায় সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। ধামরাইবাসি তার সুফল ভোগ করছে। 


তাই আমি সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দেশকে সন্ত্রাস চাঁদাবাজি ও মাদক মুক্ত রাখতে জনগণের স্বার্থে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করছি। আমার ধামরাই বাসিও তাদের সঠিক প্রার্থী বেছে নেবে এবং নৌকা মার্কায় ভোট দিয়ে বেনজীর আহমেদকে বিজয়ী করবেন বলে জানান তিনি।


আরএক্স/