ট্রেনে আগুন দিয়ে মা ও শিশুকে পুড়িয়ে অঙ্গার করে দিয়েছে: আইনমন্ত্রী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১৪ অপরাহ্ন, ৪ঠা জানুয়ারী ২০২৪


ট্রেনে আগুন দিয়ে মা ও শিশুকে পুড়িয়ে অঙ্গার করে দিয়েছে: আইনমন্ত্রী
আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: জনবাণী

আইনমন্ত্রী ও কসবা-আখাউড়া আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আনিসুল হক বলেন ২০২৪ সালের ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে  বাংলাদেশের মানুষ  সারা বিশ্বকে দেখাবে যে তারা গণতন্ত্র কি সেটার মানে বুঝে এবং তাদের ভোটাধিকার প্রয়োগ করতে জানে। 


বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ  ইউনিয়নের হীরাপুর মধ্যপাড়া প্রাইমারি স্কুল মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।  


আরও পড়ুন: নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভা কানায় কানায় পূর্ণ


তিনি আরও বলেন, ১৯৭৫ সালের পরে ২১ বছর বাংলাদেশের কোন উন্নয়ন হয় নাই।  বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশকে উন্নয়নের স্বপ্ন দেখিয়েছে।  ১৯৯৬ সাল থেকে ২০০১ পর্যন্ত উন্নয়নের কাজ শুরু করেন। ২০০৯ থেকে ২০২৩ সাল পর্যন্ত ১৫ বছরে বাংলাদেশ সম্পূর্ণ পাল্টে দিয়েছেন। 


আইনমন্ত্রী বলেন, সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।   কেউ কোন দিন ভাবতে পারেনি এবং বিশ্ব ব্যাংকও ভাবতে পারে নাই। বিশ্ব ব্যাংক মনে করেছিল তারা টাকা না দিলে পদ্মা সেতু হবে না। বিশ্ব ব্যাংক দুর্নীতির কথা বলে ঋণ বন্ধ করে দেয়। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বলেছেন আমরা জনগণের টাকা পদ্মা সেতু করবো এবং সেটা করেছেন। 


বিএনপি জামাতের সমালোচনা করে আনিসুল হক বলেন, ২০১৪ ও ২০১৮ সালের  নির্বাচনে বিএনপি জামাত উছিলা খোজে  কিভাবে নির্বাচন না করা যায়।  ২০২৩ সালে আবারও  অবরোধ শুরু করেছে। কোন কারন নাই। তারা ট্রেনে আগুন দিয়ে মা ও শিশুকে পুড়িয়ে অঙ্গার করে দিয়েছে।  তাদের মায়া দয়াও নাই।  এমন রাজনৈতিক দলের কাছে বাংলাদেশের মানুষ নিরাপদ নয়। বাংলাদেশের ভবিষ্যৎ নিরাপদ নয়। সেটা প্রমান করার সময় এসেছে।


আরও পড়ুন: শেখ হাসিনা কোনো হুমকি ধামকির পরোয়া করেন না


 বিএনপি জামাত দেশকে ধ্বংস করতে চায়। তারা আবারও ১৯৭১-এ ফিরে যেতে চায়। জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের সুর্য দেখিয়েছেন। সেই সূর্য প্রত্যেকবার উঠুক আমার সেটাই চাই। 


এজন্য তিনি সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহবান  জানান। দক্ষিণ  ইউনিয়ন আওয়ামীলীগ নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোহাম্মদ মজনু মিয়ার সভাপতিত্বে সভায়  আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, দক্ষিণ  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল অহাব, যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, উপজেলা স্বেচ্ছেসেবক লীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, দক্ষিণ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. শফিকুল ইসলাম। ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু ও সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।


আরএক্স/