গোপালগঞ্জে ভোটের মাঠে সক্রিয় ছিলেন বিচারকগণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৪ অপরাহ্ন, ৮ই জানুয়ারী ২০২৪


গোপালগঞ্জে ভোটের মাঠে সক্রিয় ছিলেন বিচারকগণ
ছবি: জনবাণী

সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে ইলেকশন কমিশন (ইসি)-এর চাহিদা মতে, প্রধান বিচারপতির অনুমতি সাপেক্ষে গোপালগঞ্জের ভোটের মাঠেও বিভিন্ন পর্যায়ের বিচারকগণ দায়িত্ব পালন করেন।


ইসি কর্তৃক নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকেই জেলার ৩ টি আসনে নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন ও অমান্যকারীদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নিয়ে জেলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রেখে চলেছেন। 


আরও পড়ুন: বিরোধী দল কারা হবেন, জানালেন ওবায়দুল কাদের


গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ কামরুল হাসান ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়ার সার্বিক তত্ত্বাবধানে বিচার বিভাগের সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত বিচারকগণ পেশাদারিত্বের সহিত তাদের দায়িত্বপালন করেন। 


দায়িত্বপ্রাপ্ত বিচারকগণ হলেন, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. সাইদুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. মিজানুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফিরোজ মামুন, সিনিয়র সহকারী জজ মো. মেহেদী হাসান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায়, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রুবেল শেখ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিম বাঁধন।


আরএক্স/