যারা নৌকা থেকে নেমে গেছে তাদেরকে আর নৌকায় তোলা হবে না: এমপি বেনজীর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০০ অপরাহ্ন, ৯ই জানুয়ারী ২০২৪


যারা নৌকা থেকে নেমে গেছে তাদেরকে আর নৌকায় তোলা হবে না: এমপি বেনজীর
আলহাজ্ব বেনজীর আহমেদ। ছবি: জনবাণী

ঢাকা-২০ ধামরাই আসনে বিপুল ভোট পেয়ে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ তৃতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগ।


মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে ধামরাই পৌরসভা চত্ত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


আরও পড়ুন: আরও ৯ মামলায় গ্রেফতার মির্জা ফখরুল


অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার সঞ্চালনায় নবনির্বাচিত এমপি বেনজির আহমেদ বলেন, বলেন যারা নৌকা থেকে নেমে গেছে তাদেরকে আর নৌকায় তোলা হবে না।


তাকে বিপুল ভোটে নির্বাচিত করায় ধামরাইবাসীকে  তিনি ধন্যবাদ জানান এবং অভিনন্দন জানান। এ সময় তিনি বলেন, যারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুঃসময়ে নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন, গ্রুপিং করেছেন, তারা আওয়ামী লীগের কেউ হতে পারেন না। 


এসময় তিনি আরও বলেন, যারা নৌকা থেকে নেমে গেছে তাদেরকে আর নৌকায় তোলা হবে না। আমরা কথা দিয়েছি ধামরাইয়ের মানুষকে এই ধামরাইতে মাদক মুক্ত, সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজিমুক্ত, ভূমিদস্যমুক্ত করে আধুনিক ধামরাই গর্ব। এবং ধামরাইয়ের মানুষ চায় নিরাপত্তা সন্ত্রাসী মাদক সেবীদের হাত থেকে, ভূমিদস্যদের হাত থেকে। সেই কারণে ধামরাইয়ের সচেতন মানুষ আমাকে বিপুল ভোটে জয়ী করেছে।

 

তিনি বলেন মাদক সন্ত্রাসীর বিরুদ্ধে খুব শিগগিরই অভিযান করা হবে।নেতাকর্মীদের নির্দেশ দেন জনগণকে সঙ্গে নিয়ে মাদক কারবারি, মাদক সেবী, সন্ত্রাসী কর্মকাণ্ড চালায় এদের তালিকা করার। 


আরও পড়ুন: বৃহস্পতিবার সন্ধ্যায় মন্ত্রিসভার শপথ


এ সময় তিনি সুবিধাবাদী নেতাদের থেকে সকলকে সতর্ক থাকতে বলেন। এবং এদের বিষয়ে কেউ যেন কোন ধরনের তদবির, সুপারিশ না করে সে বিষয়ে নিষেধ করেন তার নেতাকর্মীদের সহ বিভিন্ন মহলকে। এসময় বিভিন্ন নেতাকর্মীরাসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ ফুল দিয়ে সংবর্ধনা জানান নির্বাচিত এমপিকে।


এর আগে পৌর মেয়র গোলাম কবির মোল্লা মাদক, সন্ত্রাস, ভূমিদস্যু নির্মল সহ ধামরাইবাসীর নিরাপত্তায় বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরেন নবনির্বাচিত এমপি বেনজীর আহমেদের কাছে।


আরএক্স/