বিএনপি এখন হতাশার মধ্যে দিন যাপন করছে: হানিফ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৬ অপরাহ্ন, ২১শে জানুয়ারী ২০২৪


বিএনপি এখন হতাশার মধ্যে দিন যাপন করছে: হানিফ
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম হানিফ। ছবি: জনবাণী

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়ার তিন আসনের সংসদ সদস্য মাহাবুব আলম হানিফ বলেছেন বিএনপির রাজনীতি হারিয়ে গেছে।আজ বিএনপি নামক এ দলটি জনবিচ্ছিন্ন হয়েছে।


জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে তাদের ভুল সিদ্ধান্ত উপনীত হয়েছে। নির্বাচন বন্ধ করার জন্য বিভিন্ন কৌশল ব্যবহার করেছে। জনগণ তা প্রতিহত করে নির্বাচনে অংশগ্রহণ করে ভোট দিয়েছে। জয়লাভের পর সরকার গঠন হয়েছে এখন দেশ পরিচালনার কার্যক্রম শুরু হয়েছে। বিএনপি এখন হতাশার মধ্যে দিন যাপন করছে আর ভুলভাল মিথ্যাচার গুজব চড়াচ্ছে।


আরও পড়ুন:  আরব বসন্তের স্বপ্ন আরবেই দেখতে হবে: হানিফ


রবিবার (২১ জানুয়ারী) সকালের দিকে কুষ্টিয়া মোহিনী মোহন বিদ্যাপীঠ হাইস্কুল মাঠ প্রাঙ্গনে রহিমা আফছার স্মৃতি টি ২০ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধনের সময় সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন বিরোধী দল হিসেবে জাতীয় পাটি আছে এবং বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করবে। নির্বাচন কতটুকু গ্রহণ যোগ্য হবে কি হবে না সেটা জনগণ ঠিক করবে। বাংলাদেশের জনগণ উৎসব মুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করেছে, ইতিমধ্যে তা গ্রহণ যোগ্য হয়েছে। আন্তজার্তিক বিশ্ব পরিমন্ডলে স্বীকৃতি পেয়েছে। তাই নির্বাচন নিয়ে কোন কথা বলায় শুধু মানুষিক শান্তি আর কিছু নয়। 


আরও পড়ুন: অন্য দেশের পক্ষে নির্বাচনে প্রভাব বিস্তারের সুযোগ নেই : হানিফ


হানিফ বলেন আওয়ামীলীগের দুপক্ষের দল নির্বাচন করার ফলে সামাজিক দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। তবে নিরসনের উদ্যোগ নেওয়া হয়েছে। খুব শগ্রীই এটা বাস্তবায়িত হবে। আওয়ামীলীগ সরকার উপজেলা নির্বাচন নিয়ে অনেক চিন্তা ভাবনা করছে। তপশীল ঘোষনার আগেই একটি চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি বলেন। 


এ সময় সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, শহর আওয়ামীলীগের সহসভাপতি তাইজাল আলী খান, সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।