মারধর ও হামলার প্রতিবাদে সদরপুরে চিকিৎসকদের মানববন্ধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৮ অপরাহ্ন, ২১শে জানুয়ারী ২০২৪


মারধর ও হামলার প্রতিবাদে সদরপুরে চিকিৎসকদের মানববন্ধন
সদরপুরে চিকিৎসকদের মানববন্ধন। ছবি: জনবাণী

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসকদের উপর দুর্বৃত্তদের ন্যাক্কারজনক হামলা ও সরকারি সম্পদ বিনষ্টের প্রতিবাদে ফরিদপুরের সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা মৌন প্রতিবাদ ও মানববন্ধন করেছে। 


রবিবার (২১ জানুয়ারি) দুপুরে হাসপাতাল চত্ত্বরে সদরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মাদ ওমর ফয়সল এর সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 


আরও পড়ুন: সদরপুরে খামারীদের প্রশিক্ষণ


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আফরোজা খান লুবনা (আরএমও), ডা. রেজিনা সুলতানা,ডা. দেব্রত রায়, ডা. গোলাম রাব্বানী,মেডিকেল অফিসার, ডা. মো. আজিজুর রহমান, ডা. শ্যাম সুন্দর সাহা, ডা. জুলেলিয়া জাহান আঁচল, ডা. মাইদুল ইসলামসহ আরও চিকিৎসকগন। হাসপাতালের অন্যান্য কর্মচারীরাও অংশনেয় এ প্রতিবাদে। 


চিকিৎসকদের দাবী, গত ১৯শে জানুয়ারী দিবাগত রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুর্বৃত্তরা ন্যাক্কারজনক ভাবে হামলা চালায় চিকিৎসকদের উপর পাশাপাশি তারা সরকারি সম্পদ বিনষ্ট করে । হামলা কারীদের দ্রুত আইনের আওতায় আনতে হবে। তারা দাবী করেন তাদের কর্মস্থল হোক নিরাপদ ও স্বাস্থ্য সুরক্ষার জন্য আইন বাস্তবায়ন করা হোক।


আরএক্স/