শুরু হল র‍্যাংগস ইলেকট্রনিক্স বাণিজ্য মেলা অফার


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:৩৮ অপরাহ্ন, ২১শে জানুয়ারী ২০২৪


শুরু হল র‍্যাংগস ইলেকট্রনিক্স বাণিজ্য মেলা অফার
ছবি: জনবাণী

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, দেশের অন্যতম সেরা ইলেকট্রনিক্স বাজারজাতকারী কোম্পানি যা সনি-র‌্যাংগস নামে বহুলভাবে প্রচারিত, সোনারতরী টাওয়ার শোরুম, ১২, সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকা- ১০০০ -এ “বাণিজ্য মেলা-২০২৪ ও Winter Fest” ক্যাম্পেইনের উদ্বোধন করেছে।


এই অফারের সঙ্গে সমস্ত রেঞ্জের পণ্যের জন্য থাকছে সর্বোচ্চ ৪২% পর্যন্ত ছাড়। ১৫০০০ টাকার বেশি মূল্যের যেকোন পণ্য ক্রয়ের জন্য গ্রাহক ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার পাবেন। Kelvinator, Rangs ev Whirlpool এই ভাউচারগুলি শোরুম থেকে পরবর্তী যেকোনো পণ্য কেনাকাটায় রিডিম করা যাবে। ফ্রিজ, ডিপ ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন ক্রয়ে নগদ ছাড় থাকছে। থাকছে সনি সাউন্ডবার বান্ডেল অফার! যেকোনো ৪ক টিভি মডেলের সাথে সনি সাউন্ড বার কেনার সময় গ্রাহক সাউন্ডবারের মূল্যে ১০% নগদ ছাড় পাবেন।


আরও পড়ুন: অগ্রণী ব্যাংকে অপারেশন অব ইসলামিক ব্যাংকিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা


র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের সম্মানিত ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিস বিনাস হোসেন এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে মার্কেটিং ও সেলস বিভাগের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ক্যাম্পেইন উদ্বোধনের পর থেকেই দেশব্যাপী র‌্যাংগস শোরুমগুলো চলছে গ্রাহকদের উপচেপড়া ভীড়। এই অফারটি ৩১শে জানুয়ারী, ২০২৪ পর্যন্ত চলবে৷ 


আরও পড়ুন: জনতা ব্যাংকে নৈতিকতা কমিটির সভা


র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, SONY, LG, Kelvinator, Electrolux I Whirlpoolপণ্যের অফিসিয়াল ডিস্ট্রিবিউটর এবং গত ৪০ বছর ধরে অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে এসকল ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে।


জেবি/এসবি