দুলাভাইয়ের ছুরিকোঘাতে শ্যালক নিহত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:২১ অপরাহ্ন, ২৪শে জানুয়ারী ২০২৪


দুলাভাইয়ের ছুরিকোঘাতে শ্যালক নিহত
গ্রেপ্তার রশিদ আহমদ

কক্সবাজারের টেকনাফে ‘চাল ধার’ দেওয়া নিয়ে তর্কাতর্কিকে কেন্দ্র করে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


বুধবার সকাল ৯ টায় টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের প্যান্ডল পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানান টেকনাফ থানার ওসি মো. ওসমান গনি।


নিহত শাহ আলম (২৮) একই এলাকার মৃত সুলতান আহমদের ছেলে।


গ্রেপ্তার রশিদ আহমদ (২০) একই এলাকার জাফর আলমের ছেলে এবং নিহত ব্যক্তির ভাগিনা।


নিহতের স্বজন ও স্থানীয়দের বরাতে ওসমান গনি বলেন, কয়েকদিন আগে বড় বোনের কাছ থেকে শাহ আলমের স্ত্রী দুই কেজি চাল ধার নেয়। মঙ্গলবার সন্ধ্যায় ধার নেওয়া চাল পরিশোধ  করেন। কিন্তু পরিশোধ করা চালগুলো ধার নেওয়া চালের চাইতে নিন্মমানের দাবি করে শাহ আলমের স্ত্রীর সঙ্গে বড় বোনের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। এ নিয়ে বুধবার সকালে শাহ আলমের সঙ্গে দুলাভাই জাফর আলমের মধ্যে আবারও তর্কাতর্কির হয়। এক পর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এতে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক শাহ আলম আহত হন। “


ওসি বলেন, “ পরে স্থানীয়রা শাহ আলমকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। “


কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ( আরএমও ) মো. আশিকুর রহমান বলেন, বুধবার বেলা ১২ টায় টেকনাফ থেকে ছুরিকাহত এক যুবককে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে পৌঁছার আগেই পথে তার মৃত্যু হয়েছে।


নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।