কাউন্সিলর শাহিন মোল্লার গোডাউন থেকে ৯৫২ বোতল ফেনসিডিল উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪:১৫ অপরাহ্ন, ৪ঠা ফেব্রুয়ারি ২০২৪


কাউন্সিলর শাহিন মোল্লার গোডাউন থেকে ৯৫২ বোতল ফেনসিডিল উদ্ধার
ছবি: প্রতিনিধি

গাজীপুরের কাশিমপুর ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন মোল্লার গোডাউন থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-১।


বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে কাশিমপুরের পূর্ব এনায়েতপুর এলাকার সবুজ কানন মোড় খান আহসান আলী সাইকেল স্টোরের সামনে অবস্থিত কাউন্সিলর শাহিন মোল্লার জুটের গোডাউন থেকে ৯৫২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 


জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি আভিধানিক দল অভিযান পরিচালনা করে ৯৫২ বোতল ফেনসিডিলসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হচ্ছেন রাসেল মিয়া, ইমরান আলী, তারেক রহমান, রবিউল ইসলাম। আসামী চার জনই ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন মোল্লার কর্মী। 


স্থানীয়রা জানান, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন মোল্লার শশুর হাসেম আলীর কাছ থেকে গোডাউনটি কিনে নেয় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন মোল্লা। পরে সেখানে তিনি জুটের গোডাউনের আড়ালে নিয়মিত অবৈধ মাদক ব্যবসা পরিচালনা করেন। তিনি ক্ষমতাশীল ব্যক্তি বলে কেউ দেখেও না দেখার ভ্যান করেন কিন্তু গত ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে র‌্যাব ১ এর একটি দল অভিযান চালায় তাদের এ জুটের গোডাউনে সেখান থেকৈ বিপুল পরিমাণের ফেন্সিডিল উদ্ধার করেন এবং কাউন্সিলর শাহিন মোল্লার ৪ সহযোগীকে আটক করেন। 

  

গ্রেফতারকৃত আসামীদের ২ ফেব্রুয়ারি শুক্রবার কাশিমপুর থানা থেকে নিয়মিত মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এ বিষয়ে কাউন্সিলর শাহিন মোল্লার কাছে জানতে চাইলে তিনি ফোন কেটে দেন। তবে তিনি জানিয়েছেন ৩নং ওয়ার্ডে তার কোন অফিস কিংবা গোডাইন নেই। তিনি নাকি অন্যের অফিসে বসেন। মাদকের বিষয়ে জানতে চাইলে সরাসরি কথা বলবেন বলে কল কেটে দেন কাউন্সিলর শাহিন মোল্লা।


জেবি/এসবি