আজ আবারও বইমেলায় যাবেন মুশতাক-তিশা দম্পতি


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০২:৫২ অপরাহ্ন, ১২ই ফেব্রুয়ারি ২০২৪


আজ আবারও বইমেলায় যাবেন মুশতাক-তিশা দম্পতি
মুশতাক-তিশা দম্পতি - ফাইল ছবি

আবারও বইমেলায় যাচ্ছেন আলোচিত খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা দম্পতি । গণমাধ্যমকে এ তথ্য মুশতাক নিজেই জানিয়েছেন।


এর আগে শুক্রবারে (৯ ফেব্রুয়ারি) উত্ত্যক্তকারীদের কারণে বইমেলা থেকে বের হয়ে যেতে বাধ্য হন। পরে এক ভিডিও বার্তায় জানান তিনি মেলাতের আর যাবেন না।


খন্দকার মুশতাক বলেন, “চারিদিকে ছড়িয়ে পড়েছে আমাকে বইমেলা থেকে বের করে দেওয়া হয়েছে। ঘটনা তা নয়, আমাকে ক্রমাগত উত্ত্যক্ত করা হয়েছে। আমার বই ছিঁড়ে ফেলা হয়েছে। আমাকে বাজে কথা বলা হয়েছে। কটূ শ্লোগান দেওয়াক হয়েছে। মেলার পরিবেশ রক্ষার্থেই আমরা বেরিয়ে এসেছি। তাই আমি থানায় গিয়ে জিডি করে করেছি। পুলিশের সহায়তা চেয়েছি।”


আরও পড়ুন: থানায় জিডি করলেন মুশতাক-তিশা দম্পতি


তিনি বলেন, “আজ আজ ৩ টায় ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট এর গেট দিয়ে বই মেলায় প্রবেশ করবো।”


এবারের অমর একুশে গ্রন্থমেলায় খন্দকার মুশতাকের কয়েকটি বই বের হয়েছে। মুশতাক ঘটনা জানিয়ে বলেন, “গত৭ তারিখে আমার বই মেলায় এসেছে। সেদিন গিয়েছিলাম আর গতকাল গিয়েছি। সেখানে সবকিছুই ভালো ছিল, মেলায় যখন ঢুকছিলাম তখনও খুবই আনন্দময় পরিবেশ ছিল। একেকটি পরিবারের সকলেই আমাদের সঙ্গে ছবি তুলছিল। কিন্তু মেলায় যখন আমি তিশা ছিলাম, মানুষজনের সঙ্গে সেলফি তুলছিলাম কিংবা অটোগ্রাফ দিচ্ছিলাম- তখন কিছু মানুষ শ্লোগান তুললো, বলছিল- মুশতাক ভাই, মুশতাক ভাই। ভাবলাম কোনো রাজনৈতিক মিছিল শুরু হলো নাকি। পরে তারা বাজে আচরণ করায় বের হয়ে আসি আমরা। আমাদের কেউ বিতাড়িত করেনি।”


আরও পড়ুন: দুয়োধ্বনি দিয়ে বইমেলা থেকে বিতাড়িত মুশতাক-তিশা!


অসম বয়সের বিয়ের কারণে সোস্যাল মিডিয়ায়  ভাইরাল হন এই দম্পতি। এই নিয়ে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।