পাঠাও কুরিয়ার সার্ভিসের গাড়িতে পাওয়া গেল দশ হাজার ইয়াবা, আটক ৩


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩৩ অপরাহ্ন, ১৮ই ফেব্রুয়ারি ২০২৪


পাঠাও কুরিয়ার সার্ভিসের গাড়িতে পাওয়া গেল দশ হাজার ইয়াবা, আটক ৩
ছবি: জনবাণী

কক্সবাজারের রামুতে এবার ‘পাঠাও কুরিয়ার সার্ভিসের’ গাড়ি তল্লাশী করে ১০ হাজার ইয়াবাসহ তিন পাচারকারিকে আটক করেছে বিজিবি; এসময় পাচারকাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।


শনিবার (১৭ ফেব্রুয়ারি)  বিকাল ৫ টার দিকে শহীদ এটিএম আরাকান সড়কের ( কক্সবাজার-টেকনাফ সড়ক ) রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের মরিচ্যা চেকপোস্টে এ অভিযান চালানো হয় বলে জানান রামু ৩০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।


আরও পড়ুন: সমুদ্র শহরে লাখো পর্যটকের উচ্ছ্বাস


আটকরা হল, কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার কুকআলী গ্রামের বাসিন্দা আলাউদ্দিনের ছেলে মাসুদ রানা (৩৪), গাইবান্ধা জেলার শাখাটা থানার পটল পবণ তাহির গ্রামের জাহিদুল ইসলামের ছেলে মো. জামিল আহম্মেদ (২০) এবং কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার কৈয়ারবিল এলাকার মমিনুল হকের ছেলে রাহাত সরোয়ার (১৯)। আটকদের মধ্যে মাসুদ রানা কাভার্ডভ্যানটির চালক।


লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান বলেন, শনিবার বিকালে টেকনাফ ছেড়ে আসা চট্টগ্রামমুখি ‘পাঠাও কুরিয়ার সার্ভিসের’ একটি কাভার্ডভ্যান যোগে মাদকের একটি চালান পাচারের খবর পায় বিজিবি। এতে রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের মরিচ্যা চেকপোস্টে বিজিবির সদস্যরা টেকনাফ দিক থেকে আসা যানবাহনে তল্লাশী কার্যক্রম জোরদার করে। এক পর্যায়ে টেকনাফ দিক থেকে আসা পাঠাও কুরিয়ার সার্ভিসের সন্দেহজনক একটি কাভার্ডভ্যান সেখানে পৌঁছালে থামার জন্য বিজিবির সদস্যরা নির্দেশ দেন। 


আরও পড়ুন: নাফনদী দিয়ে ২ রোহিঙ্গা নারীকে অনুপ্রবেশ করতে দেয়নি বিজিবি


“পরে গাড়িতে তিনজন লোকের আচরণ সন্দেহজনক মনে হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদকপাচারের তথ্য অস্বীকার করে। এসময় কাভার্ডভ্যানটি পুঙ্খানুপুঙ্খ তল্লাশী চালিয়ে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ১০ হাজার ইয়াবা পাওয়া যায়। “


আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে রামু থানায় মামলা করা হয়েছে বলে জানান বিজিবির এ ব্যাটালিয়ন অধিনায়ক।


আরএক্স/