নোবিপ্রবির নতুন সহকারী প্রক্টর শামছুল আরেফিন রুমী


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৯ অপরাহ্ন, ১লা মার্চ ২০২৪


নোবিপ্রবির নতুন সহকারী প্রক্টর শামছুল আরেফিন রুমী
ফাইল ছবি।

কাউছার আহমেদ, নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন  শিক্ষা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শামছুল আরেফিন রুমী। 


বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন স্বাক্ষরিত এক অফিস আদেশে এই নিয়োগ দেওয়া হয়। 


আরও পড়ুন: নোবিপ্রবিতে শরীরচর্চা শিক্ষা বিভাগের সংবাদ সম্মেলন


সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পাওয়া মি. আরেফিনের কাছে  জানতে চাইলে তিনি   বলেন, "প্রথমেই সৃষ্টি কর্তার প্রতি শুকরিয়া জানাই। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বিশ্ববিদ্যালয়ের সুযোগ্য উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম স্যার, সুযোগ্য ট্রেজারার প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর স্যার এবং প্রক্টর প্রফেসর ড. আনিসুজ্জামান রিমন স্যারের প্রতি।  নতুন দায়িত্ব সম্পর্কে বলেন, এই প্রশাসনিক দায়িত্বটি বিশ্ববিদ্যালয়ের সার্বিক আইন-শৃঙ্খলার সাথে সংশ্লিষ্ট। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য কাজ করতে পারব ভেবেই ভালো লাগছে ।  আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা সঠিকভাবে পালন করার জন্য সকলের সহযোগিতা প্রত্যাশা করছি। আমি আশা রাখি সকলের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় প্রশাসনিক এই দায়িত্বটি  সঠিকভাবে পালন করতে পারবো।"


আরও পড়ুন: ডি-নথি যুগে নোবিপ্রবি


উল্লেখ্য যে, নবনিযুক্ত সহকারী প্রক্টর আরেফিন রুমী  ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী সম্পূর্ণ করেন যার কৃতিত্বস্বরুপ স্বর্নপদক সহ একাধিক এওয়ার্ডে ভূষিত হন। ছাত্রাবস্থায়  তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের  সহ-সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ২০২১-২২ সেশনে  বঙ্গবন্ধু ফাউন্ডেশনের এক্সিকিউটিভ মেম্বার হিসেবেও দায়িত্ব পালন করেন।


আরএক্স/